• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'কামব্যাক'... প্রিয় বান্ধবী অমৃতা অরোরাকে মিস করছেন করিনা

'কামব্যাক'... প্রিয় বান্ধবী অমৃতা অরোরাকে মিস করছেন করিনা

করিনা মুম্বইতে আর অমৃতা পাড়ি দিয়েছেন গোয়ায়

করিনা মুম্বইতে আর অমৃতা পাড়ি দিয়েছেন গোয়ায়

করিনা মুম্বইতে আর অমৃতা পাড়ি দিয়েছেন গোয়ায়

  • Share this:

#মুম্বই: বলিউডে দুই নায়িকার বন্ধুত্ব নেহাৎই বিরল ঘটনা, তবু মাঝে মধ্যে এহেন বিরল ঘটনাও ঘটে যায় বইকি! করিনা কাপুর খান আর অমৃতা অরোরার কথাই ধরা যাক! দুই তারকার সখ্যতা ইন্ডাস্ট্রিতে রীতিমতো চর্চার বিষয়। করিনার মতো বলিউডি পারিবারিক আভিজাত্য অমৃতার নেই। বেবোর মতো সুপারস্টারও অমৃতা হতে পারেননি কোনও দিন। কিন্তু এই সমস্ত তফাৎ দু'জনের মাঝখানে কোনও দিন বাধার পাহাড় সৃষ্টি করেনি। বিয়ের আগে এবং পরে করিনা আর অমৃতাকে বহু বার একসঙ্গে বেড়াতে যেতে দেখা গিয়েছে, দেখা গিয়েছে লাঞ্চ বা ডিনার করতে, ছেলেমেয়েদের নিয়ে সময় কাটাতে। এমনকী জিম করার সময়েও অমৃতা আর করিনা একসঙ্গে থাকেন!

এই বছরে করিনা ও তৈমুর তাঁদের দিওয়ালি কাটিয়েছেন হিমাচল প্রদেশের ধর্মশালায়। সেখানেই সৈফ আলি খান 'ভূত পুলিশ' ছবির শুটিং করছেন। করিনা আপাতত মুম্বই ফিরে এসেছেন। কিন্তু অমৃতা ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন গোয়া। তাই করিনার বেশ মনখারাপ। একা একা মোটেই সময় কাটছে না তাঁর। গোয়া যে অমৃতার বেশ পছন্দের জায়গা সেটা করিনার ইন্সটাগ্রাম স্টোরি থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে। অমৃতার একটি সেলফি তিনি নিজের স্টোরিতে শেয়ার করেছেন, অমৃতাকে ‘কুইন অফ গোয়া’ বা গোয়ার রানি বলে সম্বোধন করেছেন। ছবির নিচে গোটা গোটা অক্ষরে লিখেছেন ‘কামব্যাক!’ অমৃতাও আবার এই স্টোরি শেয়ার করে লিখেছেন যে তাঁকে কেউ একজন খুব মিস করছেন। সত্যি, আজকের দিনে এ রকম বন্ধুত্ব হিংসে করার মতোই!

করিনা দ্বিতীয়বার মা হচ্ছেন, তবে মোটেই শুয়ে-বসে যে দিন যে কাটাচ্ছেন না বেগম সাহেবা। প্রেগন্যান্ট অবস্থাতেই ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং করেছেন, সম্প্রতি অংশগ্রহণ করেছেন কুইন্স এসে কম্পিটিশন ২০২০-তে। অন্যান্য আন্তর্জাতিক তারকার সঙ্গে করিনাও এই প্রতিযোগিতায় ভারতীয় বিজেতাদের লেখা রচনার কিছু অংশ পাঠ করেন। ফুল স্লিভ অফ হোয়াইট পুলওভারে করিনা অনন্যা মুখোপাধ্যায়ের লেখা রচনার কিছু অংশ পাঠের ভিডিও পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Published by:Rukmini Mazumder
First published: