• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena Kapoor Khan : পুরু চিজের প্রলেপ দেওয়া পাস্তা থেকে টকঝাল ফুচকা, আশ মিটিয়ে খেয়েছেন সন্তানসম্ভবা করিনা

Kareena Kapoor Khan : পুরু চিজের প্রলেপ দেওয়া পাস্তা থেকে টকঝাল ফুচকা, আশ মিটিয়ে খেয়েছেন সন্তানসম্ভবা করিনা

খাবার তালিকায় ছিল পাস্তা থেকে ফুচকা সবই, জানালেন অভিনেত্রী নিজেই

খাবার তালিকায় ছিল পাস্তা থেকে ফুচকা সবই, জানালেন অভিনেত্রী নিজেই

তাঁর চেহারা বা শারীরিক গঠন অনেকের কাছেই ঈর্ষার বিষয়। এমন কথা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সম্পর্কে অনেকেই বলে থাকেন।

  • Share this:

#মুম্বই : দেখলে মনেই হয় না তিনি কিছু দিন আগেই প্রেগন্যান্সি পিরিয়ড থেকে বেরিয়েছেন। তাঁর চেহারা বা শারীরিক গঠন অনেকের কাছেই ঈর্ষার বিষয়। এমন কথা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সম্পর্কে অনেকেই বলে থাকেন। এসব শুনে বা দেখে অনেকেরই মনে হতে পারে তিনি একদম ডায়েটে থাকেন। হ্যাঁ থাকেন অবশ্যই, কিন্তু প্রেগন্যান্সির সময়ে অভিনেত্রী এই সব ডায়েটের ধারে কাছে যাননি সেভাবে- যা ভাল লেগেছে খেয়েছেন মন খুলে। শুনলে অবাক হতে হয়, খাবার তালিকায় ছিল পাস্তা থেকে ফুচকা সবই, জানালেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি দ্বিতীয় সন্তান জেহ-র (Jeh) জন্ম দিয়েছেন করিনা। ফিরেছেন কাজেও। তাঁর চেহারা নিয়েই সব চেয়ে বেশি চর্চা শুরু হয় তখন থেকে। কী ভাবে এত ভাল করে মেইনটেইন করেন তিনি নিজের ফিগার, সে বিষয়ে অনেক জায়গায় প্রশ্নও করা হয় তাঁকে। এবার সেই সব প্রশ্নের উত্তর নিয়েই আসছে তাঁর বই করিনা কাপুর খান'স প্রেগন্যান্সি বাইবেল (Kareena Kapoor Khan's Pregnancy Bible)। যার এক ঝলক শেয়ার করার সময়ে একাধিক সিক্রেট জানিয়ে ফেললেন অভিনেত্রী। ভক্তদের প্রশ্নের উত্তরে বললেন, যেভাবে চিজ দেওয়া পাস্তা নিমেষে খেয়ে ফেলতেন তিনি গর্ভাবস্থায়, তা দেখে রীতিমতো অবাক হয়েছেন তাঁর বন্ধুরা।

প্রথমবার সন্তানসম্ভবা হওয়া থেকেই চর্চায় ছিলেন করিনা। প্রেগনেন্সির জন্য নেননি ব্রেক। প্রসবের কয়েকদিন আগে পর্যন্ত তাঁকে কাজ করতে দেখা যায়। যা দেখে রীতিমতো প্রশংসা করেন সেলেব থেকে দর্শক সকলে। অনেকেই বলেন, একটা নিদর্শন তৈরি করেছেন তিনি যে এভাবেও এই প্ল্যাটফর্মে কাজ করা যায়। দ্বিতীয় বার সন্তান জন্মের আগেও এর অন্যথা হয়নি। একটি বিখ্যাত চ্যাট শো'র কাজ করেছেন প্রসবের কয়েকদিন আগে পর্যন্ত। প্রসবের পর পরই ফিরেছেন কাজেও। ছোট্ট জেহ, তৈমুর, পরিবার সামলে কাজ চালিয়ে যাচ্ছেন সমান তালে। প্রেগন্যান্সির অভিজ্ঞতা ও এই সমস্ত কিছু নিয়ে আসছে তাঁর বই। যার এক ঝলক নিজের Instagram Story-তে শেয়ার করেছেন বেবো।

একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "আমি যখন প্রেগন্যান্ট ছিলাম... একটার পর একটা পিৎজা খেয়ে ফেলতাম। আর আমার বন্ধুরা বিশ্বাসই করতে পারত না বলে তাকিয়ে থাকত আমার দিকে..."!

Instagram Story শেয়ার করার পাশাপাশি তিনি বেশ কয়েকটি খাবারের কথা উল্লেখও করেন। সেই তালিকায় দেখা মিলেছে হোয়াইট সস স্প্যাগেটি উইথ চিজ, ক্রিম। ফুচকা, আলু চিপস, ছোলে বাটুরে ইত্যাদি। আর এগুলোকেই নিজের প্রেগন্যান্সি কমফোর্ট ফুড বলে আখ্যা দিয়েছেন অভিনেত্রী।

প্রেগন্যান্সি নিয়ে বই লেখার পাশাপাশি সম্প্রতি তিনি ফ্যান ফলোয়ার্সদের জন্য বেবো'স প্রেগনেন্সি বিঙ্গো (Bebo's Pregnancy Bingo) বলে একটি শো'ও করেন। যেখানে তাঁকে শেয়ার করতে দেখা যায় কী ধরনের বিষয় গর্ভাবস্থায় বেশি সমস্যায় ফেলেছিল তাঁকে বা কী ধরনের বিষয়ে অভিজ্ঞতা কেমন ইত্যাদি। তিনি জানান, এই গোটা পিরিয়ডটায় তিনি পেরেন্টিং টিপস পেয়েছেন প্রচুর। নিজের স্ট্রেচ মার্কস নিয়ে চিন্তিত ছিলেন। সব চেয়ে বেশি কিনেছেন বেবি প্রোডাক্টস আর খেয়েছেন পিৎজা, মন খুলেছেন নায়িকা!

Published by:Arpita Roy Chowdhury
First published: