উঁকি দিচ্ছে বেবি বাম্প, সিম্পল লুকে ক্যামেরাবন্দি করিনা কাপুর, ভাইরাল ভিডিও

উঁকি দিচ্ছে বেবি বাম্প, সিম্পল লুকে ক্যামেরাবন্দি করিনা কাপুর, ভাইরাল ভিডিও
খুব শীঘ্রই আসতে চলেছে অভিনেত্রীর দ্বিতীয় সন্তান। এর মধ্যেও অভিনেত্রী বাড়ির বাইরে কাজের জন্য বেরচ্ছেন।

খুব শীঘ্রই আসতে চলেছে অভিনেত্রীর দ্বিতীয় সন্তান। এর মধ্যেও অভিনেত্রী বাড়ির বাইরে কাজের জন্য বেরচ্ছেন।

  • Share this:

    #মুম্বই:  নিজের নতুন বাড়ি আর প্রেগনেন্সি, কাজ আর ছেলেকে নিয়ে বেশ আনন্দেই আছেন অভিনেত্রী করিনা কাপুর খান। এখন শুধু সময়ের অপেক্ষা নতুন সদস্য আসার। খুব শীঘ্রই আসতে চলেছে অভিনেত্রীর দ্বিতীয় সন্তান। এর মধ্যেও বাড়ির বাইরে কাজের জন্য বেরোচ্ছেন বেবো। নিজের ইন্সটাগ্রামেও হট বেবি বাম্প লুকে প্রায়শই আসছেন প্রকাশ্যে। তবে এ বার করিনা বেশিরভাগ সময়ই হাল্কা, ঢিলেঢালা, আরামদায়ক পোশাকই পরছেন বেশি ।

    এ দিন সিম্পল লুকে বেগমজানের আরও একটি প্রেগন্যান্সি লুকের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কালো কাফতান প্যান্ট এবং ছাই রঙের ঢিলে ঢালা গেঞ্জিতে ফ্যাশন স্টেটমেন্ট বজায় রাখতে ভোলেননি বেবো৷ চোখে সানগ্লাস আর চুল বার্ন করে নো মেক আপ লুকে হাতে ব্যাগ নিয়ে বাড়ির থেকে বেরিয়ে পড়লেন তিনি। নিমেষে ভাইরাল করিনার এই সিম্পল লুকের ভিডিও।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    স্বামী সইফ আর ছেলে তৈমুর আলি খানের সঙ্গে খোশমেজাজেই সংসার করছেন বেবো। প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছিল এই সেলেব দম্প্তির। এর মধ্যে এই দম্পতির ঘরে খুশি আরও বাড়িয়ে দিল আরও একটি খবর৷ করোনা আবহে লকডাউনের মাঝে গত ১২ অগাস্ট সইফ ঘোষণা করেন, তাঁর স্ত্রী করিনা কাপুর খান মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে নবাব পরিবারের দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা নেট দুনিয়া।

    প্রত্যেক মেয়ের কাছে মা হওয়ার প্রতিটি মুহূর্ত খুবই স্পেশ্যাল। বেবোর ক্ষেত্রেও তার ব্যতিক্রম নেই। তিনি নিজের দ্বিতীয় প্রেগনেন্সিতে কাজের পাশাপাশি মা হওয়ার আনন্দে বেশ ভালই উপভোগ করছেন । ইতিমধ্যে ভাইরাল হয়েছে করিনা কাপুরের নতুন বাড়ির ছবি যেখানে বেবো নিজের সন্তানের সঙ্গে থাকবে বলে জানা গিয়েছে৷ বহুদিন ধরেই করিনা কাপুর অপেক্ষা করছিলেন এই বাড়ির জন্য৷ অভিনেত্রীর এই সাত মহলা বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নতুন বাড়িতে নতুন ঘরে পালঙ্কের আকারে খাট, সাদা চাদর, সাদা পর্দা, জানালা ও জানালার পিছনে খোলা ব্যালকনির ছবিতে মুগ্ধ সকলে। আর সেই বাড়ির নকশা গুলো নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। পতৌদি রাজবাড়ির সাজেই সেজে উঠেছে এই নতুন বাড়ি। সব মিলিয়ে বেজায় খুশি সইফ বেগম ৷

    Published by:Simli Dasgupta
    First published: