প্রেগন্যান্ট করিনার ছবি তুলতে বাড়িতে ক্যামেরা লুকিয়ে রাখল পাপারাৎজিরা ! তারপর...

প্রেগন্যান্ট করিনার ছবি তুলতে বাড়িতে ক্যামেরা লুকিয়ে রাখল পাপারাৎজিরা ! তারপর...

photo source collected

সইফ বুঝতে পেরে যান বাড়িতে গোপন ক্যামেরা লাগানো রয়েছে। তিনি পাপারাৎজিদের প্রশ্ন করেন এ কাজ কে করেছে?

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান সইফ আলি খান বলিউডের জনপ্রিয় অভিনেতা তো বটেই। সেই সঙ্গে জনপ্রিয় সেলেব কাপল তাঁরা। নবাব পুত্র কখন কি করছে তার ওপরে যেন সারাক্ষণ ক্যামেরা তাক করে রেখেছে পাপারাৎজিরা। তার ওপর করিনা যা করেন তাই খবর হয়। তৈমুরের জন্মের পর ফের একবার মা হতে চলেছেন করিনা। তাই তাঁর দিকে এখন সবার নজর। তিনি কি করছেন, কি খাচ্ছেন সব কিছুতেই নজর। তৈমুর জন্মের পর থেকেই সেলেব। তাঁর ভাই বা বোন যেই আসুক বোঝাই যাচ্ছে সকলের নজর সে দিকেই থাকবে। হিমাচল প্রদেশের ধর্মশালা থেকে 'ভূত পুলিশের' শ্যুটিং সেরে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা সইফ আলি খান। এর মাঝেই পাপারাৎজিদের ক্যামেরায় নয়া লুকে বন্দি হলেন সইফ আলি খান।

    করিনা বা সইফ খুব একটা মিডিয়া ফ্রেন্ডলি নন। আসলে তাঁদের আর পাবলিসিটির দরকার নেই। সব সময় দেখা যায় করিনা ক্যামেরা এড়িয়ে চলেন। এমনকি ছোট্ট তৈমুরও আজকাল ক্যামেরা দেখলে রেগে যাচ্ছে। করিনা বেশিরভাগ সময় দূরে সরেই থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়াতেও অ্যাকাউন্ট ছিল না। ২০২০তেই ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন করিনা। তবে এই সময় করিনার খবর যে না নিলেই নয়। তাই বলে বাড়িতে ক্যামেরা লুকিয়ে রাখাটা কি ঠিক ? হ্যাঁ এমনটাই করলেন পাপারাৎজিরা। করিনার বাড়ির লনে ক্যামেরা লুকিয়ে রাখলেন তাঁরা।

    করিনা ও সইফ যখন ঢিলেঢালা পোশাকে হাঁটতে বেরোলেন, সে ছবি ধরা পড়ল ক্যামেরায়। তবে সইফ বুঝতে পেরে যান বাড়িতে গোপন ক্যামেরা লাগানো রয়েছে। তিনি পাপারাৎজিদের প্রশ্ন করেন এ কাজ কে করেছে? তবে বেশি রাগারাগি করেননি তিনি। করিনাকে নিয়ে চলে যান। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর