Kareena Kapoor Khan: সইফ-অমৃতার ডিভোর্সের কারণ কে? প্রেমের জাল বিছিয়ে ছিলেন করিনা !

Bollywood

যখন ওমকারা-তে (Omkara) করিনা ও সইফ দু'জনে একসঙ্গে কাজ করতেন তখন তাঁরা না কি বিশেষ কথাই বলতেন না নিজেদের মধ্যে!

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan) বলিউডের অন্যতম ট্রেন্ডিং জুটি। তাঁদের প্রেমের গল্পটিও খুব আকর্ষণীয়। করিনা ও সইফ-এর একসঙ্গে করা প্রথম ছবি টশন (Tashan)। করিনা এক সাক্ষাৎকারে বলেন টশন তৈরির সময় যখন লাদাখে শ্যুটিং করা হচ্ছিল, সেই সময়ে তাঁরা দু'জনেই নিজেদের মধ্যে একে অপরের প্রতি ভালোবাসার সূত্র খুঁজে পান। তবে সেই সময়ে তাঁদের মধ্যেকার সম্পর্কটা খুব ফর্মাল ছিল। ২০১৪ সালে, করিনা কাপুর খান গীতিকার এবং টক-শো হোস্ট নিরঞ্জন আয়েঙ্গারকে (Niranjan Iyenger) তাঁর জীবনের একটি কথা খোলসা করে বলেন। যখন ওমকারা-তে (Omkara) করিনা ও সইফ দু'জনে একসঙ্গে কাজ করতেন তখন তাঁরা না কি বিশেষ কথাই বলতেন না নিজেদের মধ্যে!

করিনা বলেন তিনি যখন করিশ্মা কাপুরের (Karisma Kapoor) সঙ্গে হাম সাথ সাথ হ্যায়-র (Hum Saath Saath Hai) শ্যুটিং দেখতে যেতেন তখন সইফ আলি খানও একই ছবিতে কাজের জন্য আসতেন। সেই সময় সইফ আলি খান তাঁর প্রতি স্নেহসুলভ ও অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে ব্যবহার করতেন। অভিনেত্রী এই কথাগুলো বলতে গিয়ে বলেন, সেই সময় সইফ এতটাই হ্যান্ডসাম ছিলেন, যে কোনও মহিলা তাঁর প্রেমে পড়ে যেতেন। এমনকি করিনা নিজেই সেই সময়ে সইফের সঙ্গে তাঁর রোমান্টিক সম্পর্ক শুরু করতে উদ্যোগ নিয়েছিলেন। নিরঞ্জন আয়েঙ্গারের সঙ্গে করিনার কথোপকথনে জানা যায় ‘সইফ এমন একজন ব্যক্তিত্ব যিনি খুব জেন্টল একটা মানুষ, যিনি খুব সংযত স্বভাবের এবং কখনই কোনও মহিলার সঙ্গে নিজে থেকে সামনে এসে কথা বলতে পছন্দ করেন না’। তবে যখন সইফ জানতে পারেন, যে করিনা তাঁকে পছন্দ করেন তখন সইফ বিশ্বাসই করতে পারেননি, এমনকি তাঁকে দেখে মনে হয় সইফের মাথায় একটা বড় বিল্ডিং ভেঙ্গে পড়েছে এবং এটা জানতে পারার পর তিনি নিজেকে ভাগ্যবান মনে করছিলেন কি না সেটাও বোঝা যায়নি। কিন্তু পরবর্তীকালে এই তারকাই সম্পর্কে আবদ্ধ হয়েছেন এবং সেটা করিনা কাপুর মেনে নেন, যে এটা তাঁর জন্যেই হয়েছে। তবে এর আগে থেকেই সইফ ও অমৃতার জীবন আলাদা পথে বাঁক নিতে শুরু করেছে। করিনা প্রেমে পড়েছিলেন ঠিকই কিন্তু সইফ-অমৃতার বিচ্ছেদের কারণ নন তিনি। নিজেদের মধ্যেই দূরত্ব তৈরি হয়েছিল সইফ-অমৃতার। করিনা তো অনেক পরে আসেন সইফের জীবনেল

ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ দ্বিতীয়বার মা হয়েছেন করিনা। এবারেও তাঁর ঘরে এসেছে এক পুত্রসন্তান। তবে প্রথম সন্তান তৈমুরের (Taimur Ali Khan) মতো ছোট ছেলের কোনও ছবি মিডিয়ার হাতে দেননি খান দম্পতি। এমনকী নবজাতকের নাম কী রাখা হয়েছে সেটাও এখনও পর্যন্ত জানা যায়নি। নিজের গর্ভাবস্থা নিয়ে একটি বইও লিখছেন করিনা।

Published by:Piya Banerjee
First published: