Kareena Kapoor Khan: তৈমুরের জন্য হাউ-হাউ করে কাঁদছেন করিনা ! ভাইরাল ভিডিও

kareena kapoor khan

বড় ছেলে তৈমুরের কথা ভেবে হাউ মাউ করে কাঁদতে শুরু করলেন করিনা কাপুর খান।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। সেই সঙ্গে বেবো নবাব পত্নীও। সইফ আলি খান(Saif ali khan) ও তাঁর সুখের সংসার। কয়েক মাস আগেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তৈমুর আলি খানের (taimur ali khan) ভাইয়ের ছবি বা নাম কোনও কিছুই মিডিয়ার সামনে আনেননি তিনি। প্রথম সন্তান তৈমুরকে জন্মের পর মিডিয়ার সামনে আনায়, পাপারাৎজিরা যেন পিঁছনে পড়ে যায় তৈমুরের। আর যা ক্ষতি করেছে তৈমুরের বেড়ে ওঠায়। আর ঠিক এই কারণেই ছোট ছেলেকে লোকচক্ষুর আড়ালে রেখেছেন সইফিনা।

    কিন্তু বেবোকে কখনও কাঁদতে দেখেছেন? হ্যাঁ পর্দায় অভিনয়ের জন্য কেঁদে থাকতে পারেন তিন। কিন্তু বাস্তব জীবনে করিনাকে সব সময় কঠিন রূপেই পাওয়া গেছে। করিনা কাপুর খান বলিউডের এমন একজন মানুষ, যিনি নিজের ইচ্ছেতে ও নিয়মে চলেন। তাঁর মতের বাইরে গিয়ে একটা ছবিও কেউ ছাপতে পারবে না। এখনও তিনি বলেই নিজের ছোট ছেলেক এভাবে পাপারাৎজিদের থেকে দূরে রাখতে পেরেছেন। মিডিয়ার সামনে যখনই তাঁকে দেখা গিয়েছে, সব সময় তিনি মার্জিত। অতিরিক্ত কথা বলেন না কখনও। সেই করিনা কিনা কাঁদবেন? তাও সকলের সামনে, বাস্তব জীবনে? এও কি সম্ভব? হ্যাঁ, সম্ভব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেখানেই নিজের বড় ছেলে তৈমুরের কথা ভেবে হাউ মাউ করে কাঁদতে শুরু করলেন করিনা কাপুর খান।

    ভিডিওটি 'ডান্স ইন্ডিয়া ডান্স'-এর সিজন ৭-এর। সেখানে গেস্ট হিসেবে গিয়েছিলেন করিনা। তখন একটি নাচ দেখে ইমোশনাল হয়ে পড়েন বেবো। আর তিনি পর্দায় সকলের সামনেই কেঁদে ফেলেন। করিনা বলেন, ' তিন বছরের বেশি হয়ে গিয়েছে, আমি তৈমুরের মা। এই মুহূর্তে আমি এই নাচ দেখে তৈমুরকে খুব মিস করছি। আমি জানি ময়ের কাছে তার সন্তানের উপরে কিছু নেই। এখুনি তৈমুরকে আদর করতে ইচ্ছে করছে আমার।" এই ভিডিওটি বেশ পুরনো। কিন্তু সম্প্রতি এটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বেবোকে এভাবে কাঁদতে দেখে অনেকেই অবাক হয়েছেন। কেউ কেউ বলেছেন, শ্যুটিং শেষ হয়ে গেলেই তৈমুরকে আদর করতে পারবেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: