• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena Kapoor Khan : বিস্ফোরণের ইঙ্গিত? 'সন্ত্রাসের ১২ ঘণ্টা' নিয়ে উত্তেজনা জিইয়ে রাখলেন করিনা...

Kareena Kapoor Khan : বিস্ফোরণের ইঙ্গিত? 'সন্ত্রাসের ১২ ঘণ্টা' নিয়ে উত্তেজনা জিইয়ে রাখলেন করিনা...

Kareena Kapoor Khan : অনেকে ধরেই নিয়েছিলেন হয় তো তাঁর আপকামিং ছবি নিয়ে বড় কোনও চমক আনতে চলেছেন করিনা।

Kareena Kapoor Khan : অনেকে ধরেই নিয়েছিলেন হয় তো তাঁর আপকামিং ছবি নিয়ে বড় কোনও চমক আনতে চলেছেন করিনা।

Kareena Kapoor Khan : অনেকে ধরেই নিয়েছিলেন হয় তো তাঁর আপকামিং ছবি নিয়ে বড় কোনও চমক আনতে চলেছেন করিনা।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক পোস্টের মাধ্যমে নিজের অনুগামীদের উৎকণ্ঠা বাড়ালেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। লাস্যময়ী তাঁর Instagram Story-তে একটি ছবি শেয়ার করেছেন যেখানে ‘সন্ত্রাসের ১২ ঘন্টা’ লেখা রয়েছে।

শুধু তাই নয়, সেখানে বিশ্বের বেশ কয়েকটি দেশের নাম উল্লেখ করা রয়েছে এবং তাঁর পাশে মৃতের সংখ্যাও লেখা রয়েছে। যেমন ইতালি থেকে নয়জন, জাপান ও বাংলাদেশ থেকে সাতজন এবং ভারতের একজনের মৃত্যু সংখ্যা লেখা রয়েছে। এর মধ্যে এটিও লেখা রয়েছে যে কী ভাবে একাধিক দেশের সাধারণ লোকেদের একটি মারাত্মক সন্ত্রাসী হামলায় জীবন চলে গিয়েছে। ছবির শেষে, একটি কাউন্টডাউন সংযুক্ত করা হয়েছে। যেখানে লেখা রয়েছে, আজ ৪ অগাস্ট, রাত ৯:২০ মিনিটে আরও এক্সাইটিং কিছু আসছে। ফলে অনেকে ধরেই নিয়েছিলেন হয় তো তাঁর আপকামিং ছবি নিয়ে বড় কোনও চমক আনতে চলেছেন করিনা।

তবে না, তাঁর কোনও সিনেমার প্রমোশন তিনি করছেন না, বরং করিনা Instagram-এ তাঁর ভাই জাহান পৃথ্বীরাজ কাপুরের (Zahan Prithviraj Kapoor) ডেবিউ সিনেমার টিজার পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। শোনা যাচ্ছে, ২০১৬ সালের ১ জুলাই ঘটে যাওয়া একটি জঙ্গী হামলা নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্যের এই সিনেমা। সিনেমার নাম ফরাজ (Faraaz)। আসলে এই ছবিটির মাধ্যমেই নায়ক হিসেবে বলিউডে অভিষেক হতে চলেছে জাহানের। পরিচালনা করছেন আলিগড় (Aligarh) খ্যাত পরিচালক হনসল মেহতা (Hansal Mehta)। প্রযোজনায় অনুভব সিনহা (Anubhav Sinha) এবং টি-সিরিজ (T-Series)।

৩০ সেকেন্ডের এই অ্যানিমেটেড ফার্স্ট লুকে দেখা মেলে হোলি আর্টিজান হামলার ভয়াবহতার এক ঝলক। এ বিষয়ে টি-সিরিজের পক্ষ থেকে জানানো হয়, ‘২০১৬ সালের জুলাইতে ঘটে যাওয়া বাংলাদেশের জঙ্গী হামলার ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি’। স্ক্যাম ১৯৯২ (Scam 1992)-এর পর ফের ছবির পরিচালনা করছেন হনসল মেহতা। ছবিটি যে লার্জার স্কেলে হতে চলেছে সেই আভাস আগেই দিয়েছিলেন নির্মাতা। তবে কবে থেকে শুটিং শুরু হবে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অন্য দিকে করিনা কাপুর খান তাঁর ভাই জাহান সম্পর্কে লেখেন, ‘বড়পর্দায় তোমাকে দেখার অপেক্ষা আর সহ্য হচ্ছে না। তোমাকে নিয়ে আমরা গর্বিত’!

Published by:Sanjukta Sarkar
First published: