সত্যিই কি দ্বিতীয় সন্তানের মা হলেন করিনা ? বাড়ির সামনে বাজনা ওয়ালাদের ভিড় ! ভাইরাল ভিডিও

সন্তানের জন্ম হয়েছে কি হয়নি তা না জানা গেলেও, বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেছেন মানুষেরা।

সন্তানের জন্ম হয়েছে কি হয়নি তা না জানা গেলেও, বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেছেন মানুষেরা।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (kareena kapoor khan)। বলিউডের জনপ্রিয় নায়িকা। তিনিই নবাবপত্নী। সইফ আলি খানকে বিয়ে করে তাঁর সুখের সংসার। তাঁদের প্রথম সন্তান তৈমুরকে নিয়েই সুখে করছেন ঘর। তবে এই সময় করিনা রয়েছেন খবরে। কারণ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। গর্ভবতী অবস্থাতেই সব কাজ করেছেন তিনি। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার দ্বিতীয় সন্তান জন্মের জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। এমনটাই খবর ছড়িয়ে পড়েছিল চারিদিকে। সেই মতো তাঁর বাড়িতে উপহার আসতেও শুরু করেছে।  কিন্তু এখনও মিডিয়াকে জানাননি তাঁর দ্বিতীয় সন্তানের কথা। সত্যিই কি সন্তানের জন্ম দিয়েছেন তিনি? তা এখনও জানা যায়নি। কিন্তু বাড়ির সামনের ভিড় সন্তান জন্মের ইঙ্গিতই দিচ্ছে।

    যদিও এর পিছন একটা কারণ রয়েছে। তৈমুরের জন্মের পর মিডিয়াকে প্রথম দিন থেকে সব জানিয়েছিলেন তাঁরা। আর তারপর থেকেই পাপারাৎজিরা পিছনে পড়ে যায় ছোট্ট তৈমুরের। তৈমুর কি খাচ্ছে, কি পড়ছে, কি করছে, ন্যানির মাইনে কত সব কিছু নিয়ে একেবারে সুপারহিট দশা হয়। ক্যামেরা দেখলেই বিরক্ত হয়ে পড়ছে ছোট্ট তৈমুর। কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে এসব কিছু যাতে না হয়, তাই করিনা আগেই জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানকে মিডিয়ার সামনে আনবেন না।

    কথা রেখেছেন তিনি। সন্তানের জন্মের কোনও খবর জানাচ্ছেন না। একেবারে আড়াল করে রেখেছেন সব কিছু।  তবে সারাক্ষণ তাঁর বাড়ির সামনে ভিড় জমিয়েছেন অনেক মানুষ। ক্যামেরা তাক করে রেখেছেন সকলে। সামান্য কোনও খবর পেলেই তা ছড়িয়ে দেওয়া হবে। আজ সকালে করিনার বাড়ির সামনে সগুন চাইতে গরু মাতা নিয়ে বাঁড়ি ও বাজনা নিয়ে পৌঁছল এক দল মানুষ। তাঁরা খুশির বকশিস চায় নবাব পরিবারের কাছ থেকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। তবে এখনও কিছুই জানা যায়নি। তবে জানা যাচ্ছে তাঁর হাসপাতালে ভর্তি হবার খবরটিও নাকি ভুঁয়ো ছিল।

    Published by:Piya Banerjee
    First published: