বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুপারস্টার বেবো নয়, মায়ের ছোট্ট বেবি হয়ে হেড মাসাজের আরাম উপভোগ করলেন করিনা কাপুর খান!

সুপারস্টার বেবো নয়, মায়ের ছোট্ট বেবি হয়ে হেড মাসাজের আরাম উপভোগ করলেন করিনা কাপুর খান!

দৈনন্দিন জীবনের এক ঝলক উঠে এল করিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

  • Share this:

#মুম্বই: আমজনতা হোক বা তাবড় তাবড় সুপারস্টার কী মেগাস্টার, সবার কাছেই তাঁদের মায়ের স্থান একদম আলাদা। আর সেই মা যদি নিজেই বিগত দিনের জনপ্রিয় নায়িকা হয়ে থাকেন তা হলে উপরি পাওনা হিসেবে পাওয়া যায় কেরিয়ারের নানা টিপস।

করিনা কাপুর খানের কথাই ধরুন না। তাঁকে তো কেরিয়ার নিয়ে পরামর্শ দেওয়ার লোকের অভাব নেই। বেবোর বাবা আছেন, মা আছেন, মহাতারকা দিদি আছেন এবং পরিবারের অন্তত এক ডজন লোক আছেন। তবে এ তো গেল কাজকর্মের দিক। তার বাইরেও তো একটা জীবন আছে। সেখানে মায়ের জায়গাটা কেমন, সম্প্রতি প্রকাশ্যে এল সেটা!

সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন আর ছায়ার জগতের লোকেরা ছায়া হয়ে থাকেন না। তাঁরা এখন ভক্তদের বাড়ির উঠোনের কাছাকাছি নেমে এসেছেন। তাঁদের বিলাসবহুল জীবন নয় বরং প্রতিদিনের সাদামাটা খুঁটিনাটিই ভক্তরা এখন বেশি পছন্দ করেন। সেই দাবি মেনে দৈনন্দিন জীবনের এক ঝলক উঠে এল করিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

View this post on Instagram

Maa ke haath ka... maalish ?￰゚メᆵ❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

সবাই জানেন,করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। এখন তাঁর গর্ভাবস্থার ছয় মাস চলছে। আর তাই নায়িকা ভরপুর উপভোগ করছেন নিজের অফুরন্ত ছুটি। তাঁকে সঙ্গ দিতে মাঝে মাঝে দিদি করিশ্মাও চলে আসছেন। তবে সম্প্রতি করিনাকে দেখা গেল তাঁর মা ববিতার সঙ্গে। নিজের Instagram অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন বেবো। যেখানে তাঁর হেড মাসাজ করে দিচ্ছেন ববিতা। করিনার মুখের অভিব্যক্তি দেখেই বোঝা যাচ্ছে যে তিনি এই মালিশ কতটা উপভোগ করছেন।

আসলে এই সময়ে সব মেয়েরাই তাঁদের মায়েদের কাছ থেকে একটু বাড়তি আদর আশা করেন। বোঝাই যাচ্ছে করিনাও তাঁর ব্যতিক্রম নন। মায়ের হাতে মালিশ- বলে করিনা ছবির ক্যাপশনও দিয়েছেন। খুড়তুতো বোন ঋদ্ধিমা কাপুর সাহানি ছবির কমেন্টে একটা হার্ট চিহ্ন দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাঁর মনের কথা। করিনার ঘনিষ্ঠ বান্ধবীরাও কমেন্ট করেছেন।

গর্ভবতী অবস্থাতেই ‘লাল সিং চড্ডা’-র শ্যুটিং শেষ করেছেন করিনা। প্রযুক্তির সাহায্যে লুকিয়ে ফেলা হয়েছে করিনার বেবি বাম্প। তবে করিনার শরীরের কথা ভেবে শ্যুটিং স্পটে সব সময় আলাদা একটি মেডিকেল টিমের ব্যবস্থা মজুত রাখতেন ছবির নায়ক আমির খান। তাঁকে এবং ছবির পুরো টিমকে ধন্যবাদ দিয়ে আমিরের সঙ্গেও একটি ছবি পোস্ট করেছেন বেবো।

Published by: Dolon Chattopadhyay
First published: October 31, 2020, 12:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर