বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ওয়াইন না থাকলে বিয়েটাই টিকত না ! আট বছরের বিবাহবাষির্কীতে মুখ খুললেন করিনা

ওয়াইন না থাকলে বিয়েটাই টিকত না ! আট বছরের বিবাহবাষির্কীতে মুখ খুললেন করিনা

আজ তাঁদের আট বছরের বিবাহ বার্ষিকী। এই দিনটায় আবেগে ভাসলেন করিনা কাপুর খান।

  • Share this:

#মুম্বই: বলিউডের হট জুটি সইফ আলি খান ও করিনা কাপুর খান। বেবো আর সইফুর জুটি সব সময় হিট। করিনা বয়সে অনেকটা ছোট সইফের চেয়ে। বেবোর আগে অমৃতা সিংকে ভালোবেসে বিয়ে করেছিলেন সইফু। অমৃতা বয়সে দশ বছরের বড় ছিলেন সইফের থেকে। তাঁদের বিয়ের সবঞ শুধু বলিউড নয় কথা উঠেছিল অনেক জায়গাতেই। অমৃতার সমালোচনাও করা হয়েছিল। কারণ সে সময় যুগটা আজকের মতো ছিল না। আজ প্রিয়াঙ্কা নিজের থেকে দশ বছরের ছোট ছেলেকে বিয়ে করলে কথা হয়, তবে সমালোচনা নয়। তেমনই সাহসী পথে হাঁটবেন সুস্মিতা সেন। আসলে ভালোবাসা আগে বয়সটা কিছু নয়। এ কথা মুখে বললেও, মানেন কজন! তবে নবাব বাড়িতে কোনওদিনই ভালো চোখে দেখা হয়নি অমৃতাকে। এর সারা ও ইব্রাহিমের জন্ম। আদরের সংসার হঠাৎ একদিন ভেঙে যে যার পথে হেঁটেছেন সইফ-অমৃতা। অমৃতা আর বিয়ে করেননি। দুই সন্তানকে আগলে রেখেছেন।

কিন্তু আট বছর আগে আজকের দিনে করিনা কাপুরকে ভালোবেসে বিয়ে করেন সইফ আলি খান। তারপর জন্ম হয় তৈমুরের। জন্মের পর থেকেই সকলের চোখের মণি তৈমুর। এবার দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। গর্ভবতী অবস্থাতেই 'লালা সিং চাড্ডা'র শ্যুটিং শেষ করেছেন তিনি। সইফের সঙ্গে সুখের সংসার তাঁর।

আজ তাঁদের আট বছরের বিবাহ বার্ষিকী। এই দিনটায় আবেগে ভাসলেন করিনা কাপুর খান। সইফের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করলেন তিনি। লিখলেন তাঁদের সুখি সংসারের গোপন রহস্য। ইনস্টাগ্রামে করিনা লিখেছেন, "এক সময় এখানে এক মেয়ে ছিল, যার নাম বেবো। আর একটি ছেলে ছিল সইফু। তারা দু'জনেই স্পাগেটি ও ওয়াইন ভালোবাসতো। আর তারা এখনও সুখে আছে। পরেও থাকবে। কি এবার বুঝলে তো তোমরা সুখি বিয়ের চাবিকাঠি আসলে কি? এই ছোট্ট লেখার সঙ্গে শুভ বিবাহ বার্ষিকী সইফ। এখানে শেষ না হওয়া ভালোবাসা আছে।" এভাবেই বিয়ের দিনে আবেগে ভাসলেই করিনা। তাঁদের ভালোলাগাও যে এক তাও এই ছোট্ট পোস্টে স্পষ্ট করেছেন বেবো।

Published by: Piya Banerjee
First published: October 16, 2020, 5:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर