Home /News /entertainment /
Kareena Kapoor and Karisma Kapoor : অবশেষে এক ছবিতে করিশ্মা-করিনা?

Kareena Kapoor and Karisma Kapoor : অবশেষে এক ছবিতে করিশ্মা-করিনা?

প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই বোন?

প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই বোন?

তাঁরা হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং করিশ্মা কাপুর (Kairsma kapoor)। সঙ্গে রয়েছেন পরিচালক পুনীত মালহোত্রা (Punit Malhotra)।

  • Share this:

#মুম্বই: একসঙ্গে ফটো তুললেন কাপুর পরিবারের দুই তনয়া। হ্যাঁ, ঠিকই আন্দাজ করতে পেরেছেন যে, তাঁরা হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং করিশ্মা কাপুর (Kairsma kapoor)। সঙ্গে রয়েছেন পরিচালক পুনীত মালহোত্রা (Punit Malhotra)। আর তার পরেই এই নিয়ে জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়। প্রশ্ন উঠছে, এবার কি তাহলে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই বোন? জল্পনা আরও বেড়েছে যখন করিশমা নিজের Instagram-এ বোনের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন 'সামথিং এক্সাইটিং কামিং সুন'।

ভাইরাল হওয়া এই ছবিতে করিনা কাপুর খানকে কালো ট্রাউজার এবং কালো হিলের সঙ্গে কমলা রঙের অফ-শোল্ডার টপে দেখা যাচ্ছে। অন্য দিকে করিশ্মা কাপুর সাদা প্যান্টের সঙ্গে নিয়ন ক্রপ টপ, সঙ্গে মানানসই সবুজ জ্যাকেট এবং সবুজ হিল পড়ে আউটফিট সম্পূর্ণ করেছেন। এছাড়া পুনীত মালহোত্রা একটি বাদামি সোয়েটার, ডেনিম এবং সাদা স্নিকার্স পড়ে সিম্পল লুকে ধরা দিয়েছেন। পাশাপাশি, Instagram-এ করিশ্মা ভিন্ন পোশাকে বোনের সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন।

তিনি তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছে, 'বেবোর সঙ্গে শুটিং করা সর্বদা স্পেশাল। শীঘ্রই বিশষ কিছু আসছে।' অন্য দিকে তাঁর পোস্টে প্রতিক্রিয়া জানাতে গিয়ে পুনীত লিখেছেন, 'অবশেষে আপনার সঙ্গে কাজ করতে পেরেছি ম্যাম’।

এ ছাড়া করিনা এবং করিশ্মার সঙ্গে একটি ছবি Instagram Story-তে পোস্ট করে পুনীত ক্যাপশনে লিখেছেন, 'উঁচি হ্যায় বিল্ডিং, লিফট তেরি বন্ধ হ্যায়, দ্য ফানিয়েস্ট শ্যুট উইথ দ্য লাভলিয়েস্ট করিশমা কাপুর অ্যান্ড মাই ফেভারিট করিনা কাপুর খান’। দুই বোনের এই ছবি নেটিজেনদের বেশ নজর কেড়েছে। কেউ কেউ লিখেছেন 'বেবোকে দারুণ দেখাচ্ছে।' আরেকজন করিশ্মাকে 'মাই কুইন লোলো' বলে মন্তব্য করেছেন। অন্য একজন মন্তব্য করেছেন, 'আপনাকে খুব চমৎকার ও দারুণ দেখাচ্ছে।'

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Kareena Kapoor Khan, Karisma Kapoor

পরবর্তী খবর