Kareena Kapoor Khan: অক্টোবরেই শুটিংয়ে ফিরছেন করিনা কাপুর খান!

Kareena Kapoor Khan: শীঘ্রই তিনি শুটিংয়ে ফিরতে চলেছেন। পর্দায় নিজেকে বরাবরের মতো আকর্ষণীয় ফুটিয়ে তুলতে প্রস্তুতিতেও নেমে পড়েছেন সইফ-পত্নী।

Kareena Kapoor Khan: শীঘ্রই তিনি শুটিংয়ে ফিরতে চলেছেন। পর্দায় নিজেকে বরাবরের মতো আকর্ষণীয় ফুটিয়ে তুলতে প্রস্তুতিতেও নেমে পড়েছেন সইফ-পত্নী।

  • Share this:

#মুম্বই: বরাবরই ছক ভাঙা জীবন বেছে নিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তে বারে বারে তিনি একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন। কেরিয়ারের মধ্য গগনে থাকাকালীন তিনি মাতৃত্বের সিদ্ধান্ত নেন। কিছু দিনের বিরতির পরে ছোট্ট তৈমুরকে (Taimur Ali Khan) সঙ্গে নিয়েই পৌঁছে যান ছবির সেটে। মাতৃত্ব যে কখনও তাঁর সাফল্যের পথে বাধা নয়, তা তিনি বার বার প্রমাণ করেছেন। সম্প্রতি তিনি জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তানের। ছেলের নাম কী দিয়েছেন তা নিয়ে এখনও মিডিয়াকে কিছু জানাননি সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান। তবে ধীরে ধীরে কাজে ফেরার পরিকল্পনা শুরু করেছেন অভিনেত্রী। এবার শীঘ্রই তিনি শুটিংয়ে ফিরতে চলেছেন। পর্দায় নিজেকে বরাবরের মতো আকর্ষণীয় ফুটিয়ে তুলতে প্রস্তুতিতেও নেমে পড়েছেন সইফ-পত্নী।

প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irfan Khan)-এর সঙ্গে করিনাকে অংরেজি মিডিয়ামে (Angrezi Medium) শেষ দেখা গিয়েছিল। এর পর আমির খানের (Aamir Khan) সঙ্গে পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা (Laal Singh Chadha)-র শুটিং শেষ করে অভিনেত্রী গর্ভাবস্থা উপভোগ করতে কিছু দিনের বিরতি নেন। গত ফেব্রুয়ারি মাসে করিনা ও সইফের দ্বিতীয় সন্তান হয়। তার পর বেশ কয়েক মাস সইফ, তৈমুর এবং পতৌদি পরিবারের নতুন সদস্যের সঙ্গে সময় কাটান করিনা। কিন্তু এবার অভিনেত্রী সেটে ফিরতে চলেছেন বলেই বলিউড সূত্রের খবর। নিজের অভিনয়ের কেরিয়ারে পুরোদমে ফেরার জন্য করিনা নিজেকে সর্বতোভাবে প্রস্তত করছেন। তাই সব কিছু ঠিকঠাক থাকলে এবছর অক্টোবরেই শুটিং শুরু করবেন করিনা কাপুর খান।

বর্তমানে করিনার হাতে বেশ কিছু চিত্রনাট্য রয়েছে। শোনা যাচ্ছে প্রিয় বন্ধু করণ জোহরের (Karan Johar) সিনেমাতেই করিনা বিরতির পর শুটিং শুরু করবেন। সেক্ষেত্রে করণের স্বপ্নের প্রজেক্ট তখতেই (Takht) দ্বিতীয় প্রেগন্যান্সির পর করিনা কাজ করতে চলেছেন। দীর্ঘদিন ধরে একাধিক অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে তৈরি সংশ্লিষ্ট সিনেমাটির কাজ ঝুলে রয়েছে। করণের ইতিহাস ভিত্তিক ছবি তখতে করিনা ছাড়াও দেখা যাবে রণবীর সিং (Ranveer Singh), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), ভিকি কৌশল (Vicky Kaushal), অনিল কাপুর (Anil Kapoor), ভূমি পেড়নেকরকে (Bhumi Pednekar)। বিভিন্ন কারণে বেশ কিছু দিন ধরে সংশ্লিষ্ট সিনেমাটির শুটিং পিছিয়ে যাচ্ছিল। কোভিড পরিস্থিতি ছাড়াও যার মধ্যে অন্যতম কারণ ছিল বেবোর প্রেগন্যান্সি। তবে এখন সব কিছু ঠিকঠাক থাকলে এবার করণ তাঁর স্বপ্নের প্রোজেক্ট নিয়ে কাজ শুরু করবেন।

শুটিংয়ে ফেরার আগে প্রেগন্যান্সির বাড়তি ওজন ঝরিয়ে ফেলতে ইতিমধ্যে উঠে-পড়ে লেগেছেন করিনা। সন্তান হওয়ার পর বিগত কয়েকদিনে বেশ চোখে পড়ার মতো ওজনও কমিয়েছেন। নিজেকে ফিট রাখতে সর্বতোভাবে চেষ্টা করছেন অভিনেত্রী। সম্প্রতি আন্তর্জাতিক যোগা দিবসে নিজের যোগাসনের একটি ছবি শেয়ার করেন করিনা। ছবির সঙ্গেই যোগা কী ভাবে তাঁকে প্রেগন্যান্সির পরে জীবনের ছন্দে ফিরতে সাহায্য করেছে সে বিষয়েও লেখেন সইফ-পত্নী। একইসঙ্গে তিনি নিয়মিত কঠোর ডায়েট এবং ওয়ার্কআউট অনুসরণ করছেন। তাই বেবো তাঁর পরবর্তী সিনেমার কবে আনুষ্ঠানিক ঘোষণা করেন এখন সেটাই দেখার!

Published by:Piya Banerjee
First published: