Home /News /entertainment /
Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling: দার্জিলিংয়ে ডিনার ডেটে গেলেন করিনা কাপুর ও সইফ আলি খান, দেখুন

Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling: দার্জিলিংয়ে ডিনার ডেটে গেলেন করিনা কাপুর ও সইফ আলি খান, দেখুন

Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling

Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling

সম্প্রতি ছবির প্রযোজক জয় শেওয়াক্রামানি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। (Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling)

  • Share this:

    #কলকাতা: দার্জিলিংয়ে দারুণ উপভোগ করছেন করিনা কাপুর। ওটিটি-র দুনিয়ায় এবার অভিষেক করতে চলেছেন নায়িকা। আর সেই শ্যুটিংয়ের কাজেই গত কয়েকদিন ধরে কুইন অফ হিলসে রয়েছেন নায়িকা। ছবির নাম 'দ্য ডিভোশন অফ সাসপেক্স এক্স'। সম্প্রতি ছবির প্রযোজক জয় শেওয়াক্রামানি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। (Kareena Kapoor Saif Ali Khan in Darjeeling)

    আর সেই ছবিতেই দেখা গিয়েছে, করিনা কাপুর, স্বামী সইফ আলি খান, গৌরব কে চাওলা ও অন্যদেক। সকলেই দার্জিলিংয়ের কোনও এক শীতের রাতে ওয়াইনের গ্লাস নিয়ে ডিনার ডেটে ব্যস্ত রয়েছেন। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, দার্জিলিং নাইটস প্রিয়দের সঙ্গে। কয়েকদিন আগে সইফ আলি খান ও বড় ছেলে তৈমুরের সঙ্গে করিনার দার্জিলিং বেড়ানোর ছবি ভাইরাল হয়েছিল।

    . .

    আরও পড়ুন: বাবা-ছেলে প্রত্যেকেই ডিভোর্স চান, কিন্তু কেন? গল্প বলবে 'যুগ যুগ জিও'

    পরে আরেকটি ছবিতে দেখা গিয়েছিল, শ্যুটিংয়ের জন্য তৈরি হতে হতেই ছোট ছেলে জেহ-র সঙ্গে কথা বলছেন করিনা। সুজয় ঘোষের সঙ্গে হাত মিলিয়ে তাঁর প্রথম ওটিটি প্লাটফর্মের জন্য কাজ করছেন করিনা কাপুর খান। দু'জনে মিলে ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর শ্যুটিং করছেন জোরকদমে। সেখানেই সঙ্গ দিতে গিয়েছেন সইফ ও দুই ছেলে।

    আরও পড়ুন: বোনের বরের সঙ্গে ঝামেলা! 'বদলা'য় আয়ুষের সঙ্গে সলমান যা করলেন...

    ডিভোশন অফ সাসপেক্ট এক্স একটি মার্ডার মিস্ট্রি। যেখানে জাপানি লেখক কিগো হিগাশিনো-র লেখা গল্প নিয়ে সিনেমাটি হচ্ছে। এক মহিলার গল্প। যে মনে করে যে তাঁর তাঁর অত্যাচারী স্বামীর কবল থেকে বেঁচে বেরিয়েছেন। কিন্তু যখনই তিনি যা চান, ঘটনা পরম্পরা সেইভাবে চলে না। কারিনার সঙ্গে জয়দীপ অহলওয়াত ও বিজয় বর্মাও রয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Saif Ali khan

    পরবর্তী খবর