• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAREENA KAPOOR AND KARISMA KAPOOR WERE SEEN ENJOYING A LAVISH MEAL AND THEN GOING INTO A FOOD COMA TC ARC

Karisma and Kareena: ভরপেট খেয়ে শেষে কোমায় করিশ্মা ও করিনা !

করিনা ক্যাপশনে লিখেছেন 'লোলো এবং আমার উইকএন্ড একেবারে অন্য রকমের ছিল'

ফুড কোমায় চলে গেলেন কাপুর পরিবারের দুই তনয়া করিশ্মা কাপুর (Karisma Kapoor) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)

  • Share this:

#মুম্বই: ফুড কোমায় চলে গেলেন কাপুর পরিবারের দুই তনয়া করিশ্মা কাপুর (Karisma Kapoor) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বেবো সম্প্রতি নিজের Instagram-এ একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুই বোন ডায়েট ভুলে ধোসা, চকোলেট কেক ও চিকেন কারি খাচ্ছেন। আর তার কয়েক সেকেন্ড পরেই দু'জনে সোফায় শুয়ে আরাম করছেন। পেট ভরে খেয়েদেয়ে এই এলিয়ে পড়াকেই রসিকতা করে বলা হয় ফুড কোমায় চলে যাওয়া!

এই মজাদার ভিডিও দেখে অনেকেই হেসে লুটোপুটি খেয়েছেন। কমেন্ট বক্স নেটিজেনদের বার্তায় ভরে গিয়েছে। নিজের Instagram রিলে করিনা কাপুরের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, নীল কাফতান পরেছিলেন তিনি আর করিশ্মা একটি কালো টি-শার্ট এবং সবুজ সোয়েটপ্যান্ট পরেছিলেন। করিনা ক্যাপশনে লিখেছেন 'লোলো এবং আমার উইকেন্ড একেবারে অন্য রকমের ছিল'।

এদিকে ভক্তরা কাপুর-বোনদের প্রতি ভালবাসায় ভরিয়ে কমেন্ট করেছেন। কেউ কেউ তাঁদের 'কিউটেস্ট', 'সুন্দরী', 'কুইন', 'জাতীয় হার্টথ্রব' বলে অভিহিত করেছেন এবং কমেন্ট সেকশনে হৃদয় এবং হৃদয়-চোখের ইমোজি দিয়ে ভালোবাসা জানিয়েছেন। অন্য এক ইউজার এসব 'অবিশ্বাস্য' বলে কমেন্ট করেছেন। সেই সঙ্গে অনেকে লিখেছেন করিনা এবং করিশ্মা একটি 'চিট মিল' উপভোগ করছেন।

ফ্রেন্ডশিপ ডে  উপলক্ষে করিনার জন্য একটি মিষ্টি Instagram পোস্ট করেছিলেন করিশ্মা । একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন যেখানে করিনাকে তাঁকে একেবারে নতুন হেয়ার স্টাইল করে দিতে দেখা গিয়েছে, এই পোস্টে করিশ্মা লিখেছেন, ‘সর্বদা একসঙ্গে থাকি। কঠিন সময়কে আরও সহজ এবং সহজ সময়কে আরও মজাদার করে তুলি আমরা’।

এদিকে করিনা তার প্রথম বই প্রেগন্যান্সি বাইবেল (Kareena Kapoor Khan’s Pregnancy Bible) প্রকাশের জন্য প্রস্তুত হচ্ছেন, যা এই মাসের শেষের দিকে বাজারে আসার কথা আছে। করিনা সন্তানসম্ভবা থাকার সময়ে এই বইটি লিখেছিলেন। নানা অভিজ্ঞতার কথা এই বইতে শেয়ার করেছেন, যে কারণে প্রেগন্যান্সি বাইবেল বইটিকে নিজের তৃতীয় সন্তান বলে পরিচয় দিয়েছেন করিনা।

বইয়ের ব্যাপারে তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, "এটা একটা অন্য রকম জার্নি। আমার দুইবারের প্রেগন্যান্সির বিভিন্ন আপডেট সবার সঙ্গে ভাগ করে নিয়েছি। কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। আবার কোনও দিন বিছানা ছেড়ে উঠতেই ইচ্ছা করত না। আমার নিজের অভিজ্ঞতাই এই বইয়ে লেখা হয়েছে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ করেছি, তাই নিয়েই লেখা এই বই"।

Published by:Arpita Roy Chowdhury
First published: