• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAREENA KAPOOR AND ANIL KAPOOR SEEM TO HAVE SHOT TOGETHER FOR A JEWELLERY BRAND TC ARC

Kareena Kapoor Khan and Anil Kapoor: অনিল ছাড়া গতি নেই ‘বয়স্ক’ করিনার?

অনিল কাপুর ও করিনা কাপুর খান, ফাইল ছবি

মনে হচ্ছে যে এটি কোনও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের মাঝে তোলা হয়েছে, খুব সম্ভবত তা কোনও গয়নার বিজ্ঞাপন।

  • Share this:

#মুম্বই: একটা নির্দিষ্ট সময়ের পর এখনও বলিউডে নায়িকাদের উপযুক্ত নায়ক খুঁজে পেতে অসুবিধা হয় বইকি! যে কারণে বয়স হয়ে গেলে বেশিরভাগ সময়েই নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করে থাকেন নায়িকারা বা এমন কোনও ছবিতেই অভিনয় করেন যেখানে তাঁর বিপরীতে থাকবেন বয়স্ক নায়ক। কখনও কখনও তাঁরা দেখা দেন বহু অভিনেতাসম্পন্ন ছবির গুরুত্বপূর্ণ কোনও চরিত্রে যেখানে বিপরীতে কোনও পুরুষ থাকার জায়গা নেই!

এই সবক'টা বিষয়ই আপাতত করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) কেরিয়ারে চোখে পড়ছে। দ্বিতীয় সন্তান জেহ-র (Jeh) জন্মের আগে তিনি কাজ করেছিলেন আমির খানের (Aamir Khan) সঙ্গে ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha) ছবিতে। আর এবার ছবি হোক বা বিজ্ঞাপন, পর পর তিনি কাজ করে চলেছেন অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে জুটি বেঁধে!

সম্প্রতি করিনা তাঁর Instagram Story-তে অনিলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। দেখে মনে হচ্ছে যে এটি কোনও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের মাঝে তোলা হয়েছে, খুব সম্ভবত তা কোনও গয়নার বিজ্ঞাপন। যা করিনা এবং অনিলের এথনিক পোশাক, সঙ্গে দু'জনেরই গয়না পরা দেখে অনুমান করা যায়। করিনা পরেছেন ভারী হিরের নেকলেস, সঙ্গে মানানসই দুল, অনিলের হাতে রয়েছে মোটা সোনার বালা! ছবিটি শেয়ার করে নায়িকা তার ক্যাপশন দিয়েছেন- The OGs! অর্থাৎ ওল্ড জেনারেশন! সাধারণত OG শব্দবন্ধে এমন কাউকেই বোঝানো হয় যিনি পুরনো সময়ের মানুষ কিন্তু এখনও সমান আকর্ষণীয়!

করিনা এবং অনিল এর আগে দু’টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন ৷ ২০০৫ সালে তাঁরা প্রথম দেখা দিয়েছিলেন বেওয়াফা (Bewafaa) ছবিতে, এর পর ২০০৮ সালে টশন (Tashan) ছবিতেও তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা যায়। দীর্ঘ ১৩ বছরের ব্যবধান পেরিয়ে এসে এ বার বিজ্ঞাপনের পাশাপাশি অনিলের সঙ্গে ছবিতেও মুখ দেখাবেন করিনা । করণ জোহরের (Karan Johar) ঐতিহাসিক ছবি তখত-এ (Takht) শাহজাহানের ভূমিকায় অনিল এবং মুঘল সম্রাটের কন্যা জাহানারার ভূমিকায় করিনা অভিনয় করছেন বলে জানা গিয়েছে!

Published by:Arpita Roy Chowdhury
First published: