Home /News /entertainment /
Karan Johar : এ কী অবস্থা করণ জোহরের! 'কফি উইথ করণ'-এ আনার জন্য তারকাদের হাতে পায়ে ধরছেন

Karan Johar : এ কী অবস্থা করণ জোহরের! 'কফি উইথ করণ'-এ আনার জন্য তারকাদের হাতে পায়ে ধরছেন

করণ জোহর

করণ জোহর

Karan Johar : কফি উইথ করণ এর সিজন ৭-এ তারকাদের নিয়ে আসার জন্য রীতিমতো হাতে পায়ে ধরছেন করণ জোহর।

  • Share this:

    #মুম্বই: কফি উইথ করণ এর সিজন ৭-এ তারকাদের নিয়ে আসার জন্য রীতিমতো হাতে পায়ে ধরছেন করণ জোহর। এই শো নিয়ে বরাবরই বিতর্ক তৈরি হয়েছে। তারকারা এই শোয়ে এসে তাঁদের ব্যক্তিগত জীবনের খুটিনাটি শেয়ার করেন। পাশাপাশি অন্যান্য তারকাদের নিয়েও নানা রকমের মন্তব্য করেন তাঁরা। আর এর থেকে একাধিক বার তৈরি হয়েছে নানা বিতর্ক। আর তাই নাকি এবার কেউই আর আসতে চাইছেন না কফি উইথ করণ-এ।

    সেজন্যই ফোন করে সকলের কাছে কাতর অনুরোধ করছেন করণ। কাউকে বলছেন, "আমি কোনও ব্যক্তিগত প্রশ্ন করব না।" কাউকে আবার বলছেন, "বলিউডে আমি তোমায় লঞ্চ করেছি। তুমি আসবে না?" আবার কাউকে তিনি বলছেন, "আমরা বেস্ট ফ্রেন্ড। একটা শোয়ের জন্য সেটাও ভেঙে দেবে!" হ্যাঁ এভাবেই বলিউড তারকাদের হাতে পায়ে ধরে অনুরোধ করছেন করণ।

    কফি উইথ করণ এর সিজন সেভেন নিয়ে প্রথম থেকেই নানা জল্পনা শুরু হয়। প্রথমে শোনা যায়, আর এই শো হবে না। পরে জানা যায়, টেলিভিশনে না হলেও, এই শো দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে। আর এবার বেশ ব্যতিক্রমী কায়দায় শোয়ের টিজার মুক্তি পেল। সেই টিজারেই দেখা যাচ্ছে করণ জোহর তারকাদের ফোন করে এই শোয়ে আসার জন্য অনুরোধ করছেন।

    এই শো নিয়ে এতই বিতর্ক হয় যে, ইতিমধ্যেই রণবীর কাপুর নাকি একেবারে না-ই করে দিয়েছেন। রণবীর মনে করেন, তিনি এই শো-তে কোনও মন্তব্য করলে, তার প্রভাব বহুদিন থেকে যাবে। এই বিষয়টিই চান না রণবীর।

    রণবীর করণকে বলেছেন, "আমি তোমার শো-তে আসছি না। আসার জন্য আমায় বহুদিন এর মূল্য চোকাতে হবে। আমি নিজের সঙ্গে এটা কেন করব বলো। আমি তোমায় ভালবাসি। তোমার বাড়িতে যাব, দেখা করব, আড্ডা হবে। বাড়িতেই কফি বানিয়ে দিও। কিন্তু আমি তোমার শো-তে আসছি না।" সেই জন্যই এক প্রকার তারকাদের কাকুতি মিনতি করে শোয়ে ডাকছেন করণ।

    আরও পড়ুন- কোলে সন্তান আসছে! আগেই দুবার ইঙ্গিত দিয়ছেন আলিয়া-রণবীর! কবে জানেন?

    প্রসঙ্গত, আগামী ৭ জুলাই থেকে ডিজনি হটস্টারে মুক্তি পাচ্ছে কফি উইথ করণ সিজন ৭। কোন কোন তারকারা এবার আসছেন এখনও জানা যায়নি। তবে বিটাউন সূত্রে খবর, সারা আলি খান, জাহ্নবী কাপুর ও কৃতী স্যাননদের এই বারের সিজনে দেখা যাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Karan johar

    পরবর্তী খবর