সবার সামনেই ভিকি কৌশলের নাম নিয়ে ক্যাটরিনাকে খোঁচা দিলেন করণ জোহর; তার পর?

Photo Source: Twitter

পরিচালকের রসবোধ আছে! আর সেই নিয়েই তিনি টুকুস করে একটা ছোট্ট কথার চিমটি দিলেন ক্যাটরিনা কাইফকে।

  • Share this:

#মুম্বই: নেপোটিজমের নেপো যতই করণ জোহরের (Karan Johar) পিছনে দৌড়ে বেড়াক না কেন, একটা কথা অস্বীকার না করে উপায় নেই। পরিচালকের রসবোধ আছে! আর সেই নিয়েই তিনি টুকুস করে একটা ছোট্ট কথার চিমটি দিলেন ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। ক্যাটরিনা আর ভিকি কৌশল (Vicky Kaushal) যে প্রেম করছেন সেটা গোটা বলিউড জানে। জানেন না শুধু দু’জন। খোদ ভিকি ও ক্যাটরিনা। হাজার চেষ্টাতেও তাঁদের মুখ থেকে কুলুপ সরানো যায়নি। অথচ রণে-বনে-জলে-জঙ্গলে সব জায়গাতেই তাঁরা একসঙ্গে বিচরণ করেন। এরকম সুযোগ করণ ছাড়বেন কেন?

গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল ক্যাট ও অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত সূর্যবংশী (Sooryavanshi) ছবির। যেটা অতিমারীর জন্য পিছিয়ে গিয়েছে। ছবির প্রচারে কপিল শর্মার (Kapil Sharma) কমেডি শোয়ে এসেছিলেন ছবির কলাকুশলীরা। উপস্থিত ছিলেন রোহিত শেট্টি (Rohit Shetty) ও করণও। শোয়ে কপিল প্রশ্ন করেন করণকে। কপিল জানতে চান যে তিনি শুনেছেন যে ভূত (Bhoot) ছবির শুটিংয়ে করণ না কি এত ভয় পেতেন যে রীতিমতো ভিকির ঘাড়ে উঠে পড়তেন! করণও সঙ্গে সঙ্গে ক্যাটরিনার দিকে তাকিয়ে তাঁর কাছে ক্ষমা চান। এদিকে অক্ষয়কুমার কিছুই বুঝতে পারছিলেন না যে কী হচ্ছে! কেন করণ ক্যাটরিনার কাছে ক্ষমা চাইলেন সেটা কেউই বুঝতে পারছিলেন না। এবার মোক্ষম চাল দিলেন করণ। করণ বলেন যে তিনি জানতে চান ক্যাটরিনার বাড়িতে সব 'কৌশল' মঙ্গল আছে কি না! ব্যস, এবার আর কারও কিছু বুঝতে বাকি রইল না। কথার প্যাঁচে করণের সঙ্গে পেরে ওঠা ভারী মুশকিল। তাই কুশল মঙ্গল শব্দদ্বয়কে তিনি মুহূর্তে কৌশল মঙ্গল করে দিলেন।

তবে ভিকি কপিলের অন্য একটি শোয়ে এসে এই বিষয়ে খোলসা করে বলেন। ভিকির বক্তব্য হল যে করণ যে ভয় পেতেন সেটা একশো ভাগ সত্যি। তবে তাই বলে পরিচালক মোটেই তাঁর ঘাড়ে উঠে পড়তেন না। বরং ভয়ের চোটে করণ সেটেই আসতেন না।

গুজবের কারণেই হোক বা সম্পর্ক লুকিয়ে রাখার জন্যই হোক, এখন আর ভিকি আর ক্যাটরিনা একসঙ্গে ধরা দেন না। এমনকি করণের পার্টিতেও তাঁরা আলাদা আসেন ও আলাদাই বেরিয়ে যান। গত বছর অবশ্য ক্যাটরিনার আয়োজিত বড়দিনের পার্টিতে উপস্থিত ছিলেন ভিকি!

Published by:Siddhartha Sarkar
First published: