Kajol: সাইকেল চালাতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন কাজল, হারিয়েছেন স্মৃতিশক্তি !

photo source Instagram

কাজলের এই পোস্টের কমেন্ট সেকশনে তাঁর অনুরাগীরাও মন্তব্য করেছেন।

  • Share this:

#মুম্বই: ১৯৯৮ সালের ছবি। শ্যুটিং চলছে। সবাই সাইকেল চালাচ্ছে, সামনে রয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)। হঠাৎ করে ব্যালেন্স হারালেন কাজল। একেবারে মুখ থুবড়ে মাটিতে পড়ে গেলেন অভিনেত্রী। বৃহস্পতিবার কাজল 'কুছ কুছ হোতা হ্যায়' (Kuch Kuch Hota Hai) এর একটি ভিডিও ক্লিপ Instagram-এ শেয়ার করেছেন, যেখানে সহ-অভিনেতা শাহরুখ খানের সঙ্গে ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা (Yeh Ladka Hai Deewana) গানটির সাইকেল চালানোর দৃশ্য দেখানো হয়েছে। স্মৃতির পাতায় ডুব দিয়ে কাজল লিখেছেন " শুভ সাইকেল দিবস #WorldBicycleDay"। এই পোস্ট দেখে প্রতিক্রিয়া দিয়েছেন ছবির পরিচালক করণ জোহর (Karan Johar)। তিনি মন্তব্য করেন, "হে ঈশ্বর, আমি এই ঘটনা স্পষ্ট মনে রেখেছি! এবং এর পরে কী হয়েছিল তা এখনও ভুলে যেতে পারিনি," এর পরে হাসির ইমোজি দেন তিনি।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজলের এই পোস্টের কমেন্ট সেকশনে তাঁর অনুরাগীরাও মন্তব্য করেছেন। একজন বলেছিলেন, "দ্য ফল অফ আ লাইফটাইম"। আরেকজন লিখেছেন, "এপিক মুহূর্ত"। তৃতীয় একজন মন্তব্য করেছেন, "ওএমজি.... আপনি পড়ে গেলেন তা আমি পছন্দ করিনি তবে হাসি থামাতেও পারছি না" " হাহাহাহাহাহা ... নস্টালজিয়া"। সেই ঘটনার পর কী হয়েছিল সেই কথা ২০১৮ সালে, একটি সাক্ষাৎকারে শাহরুখ খান (Shah Rukh Khan) প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে “কাজল ওই পড়ে যাওয়ার ঘটনার পরে, তিনি তাঁর স্মৃতি হারিয়ে ফেলেছিলেন। প্রথমে আমরা ভেবেছিলাম যে এটা একটা শক মাত্র ... তিনি সবাইকে ভুলে গিয়েছিলেন ... তিনি জানতেন না যে তিনি কে ছিলেন, কার সঙ্গে রয়েছেন, তিনি এখানে কী করছেন!"

কাজল ১৯৯২ বেখুদি (Bekhudi ) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এর পরে তিনি বাজিগর (Baazigar), কুছ কুছ হোতা হ্যায় , দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge), কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham), মাই নেম ইজ খান (My Name Is Khan), ফানা (Fanaa) সহ বহু ছবিতে অভিনয় করেছেন। এই বছরের শুরুর দিকে, তিনি রেণুকা সাহানের (Renuka Shahane) ত্রিভঙ্গ (Tribhanga) দিয়ে ডিজিটাল মাধ্যম্যে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ২০২০ সালে দেবী (Devi) নামে একটি শর্টফিল্মেও অভিনয় করেছেন।

Published by:Piya Banerjee
First published: