বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পার্টিতে কেউ ড্রাগ নেয়নি ! NCBর পাঠানো সমনের বিরুদ্ধে গর্জে উঠলেন করণ, ভিকি !

পার্টিতে কেউ ড্রাগ নেয়নি ! NCBর পাঠানো সমনের বিরুদ্ধে গর্জে উঠলেন করণ, ভিকি !

সব সেলেবরাই কেমন নেশাগ্রস্থ, অগোছালো ভাবে এদিক ওদিক বসে আছেন। অনেকের কথা জড়িয়ে যাচ্ছে। এই ভিডিও দেখার পর সকলেই সমালোচনা শুরু করেন। বলা হয় সকলে ড্রাগ নিয়ে আছেন। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটা।

  • Share this:

#মুম্বই: ২০১৯ সালের জুলাই মাসে করণ জোহর নিজের বাড়িতে একটিই পার্টি রেখেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, রণবীর সিং, ভিকি কৌশল, রণবীর কাপুর থেকে শুরু করে মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মতো সেলেবরা। টানা কাজ শেষ করার পর একটু আনন্দ করার জন্য এই পার্টি রেখেছিলেন করণ। এই পর্যন্ত সব ঠিক আছে। কিন্তু কাল হয়ে দাঁড়ায় এই পার্টির একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সব সেলেবরাই কেমন নেশাগ্রস্থ, অগোছালো ভাবে এদিক ওদিক বসে আছেন। অনেকের কথা জড়িয়ে যাচ্ছে। এই ভিডিও দেখার পর সকলেই সমালোচনা শুরু করেন। বলা হয় সকলে ড্রাগ নিয়ে আছেন। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটা। এর পর এই ভিডিও দেখে এনসিবির কাছে অভিযোগ জানান পলিটিশিয়ান মাঞ্জিন্দর সিং সিরসা। তিনি বলেন এই পার্টিতে ড্রাগের ব্যবহার করা হয়েছে। অবিলম্বে এর বিচার হওয়া দরকার।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

মাঞ্জিন্দর অভিযোগ জানান সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা ও বলিউডের ড্রাগ যোগ সামনে আসার পর। সুশান্ত মৃত্যু রহস্যের তদন্ত করছে সিবিআই। সে সময় সিবিআই জানায়, এই ভিডিওর সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই। এর পর এনসিবি মাঠে নামে। সেই মতো গতকাল অর্থাৎ ১৭ ডিসেম্বর এনসিবি নোটিস ধরায় করণ জোহরকে। তাঁরা এই ভিডিওর ব্যাখ্যা চান পরিচালকের কাছে। আজ সেই মতো প্রতিনিধি পাঠিয়ে এই ভিডিও নিয়ে তথ্য জানানোর কথা করণের। এই প্রসঙ্গে করণ জানান, 'যে ভিডিও নিয়ে এত কথা উঠছে, সেখানে আমার মাও উপস্থিত ছিলেন। নিশ্চয় মায়ের সামনে কেউ ড্রাগ নেবে না। তাছাড়া একটা কর্মব্যস্ত সপ্তাহ কাটানোর পর এই পার্টি আমি রেখেছিলাম। সবাই এখানে এসেছিল নিখাদ আড্ডা দিতে। এখানে কোনও ড্রাগ নেওয়া হয়নি। তাছাড়া আমি এতটাও বোকা নই, যে ড্রাগ নেওয়া হচ্ছে জেনেও সেই ভিডিও লোককে দেখাবো?" এই কথা করণ এর আগেও একটি টেলিভিশন সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

করণকে নোটিস পাঠানোর পর অভিনেতা ভিকি কৌশল বলেছেন, " সেদিনের পার্টিতে কোনও ড্রাগ ব্যবহার হয়নি। এটা সম্পূর্ণ মিথ্যে অভিযোগ। তাছাড়া ওই ভিডিওটি করার জাস্ট পাঁচ মিনিট আগে ওখান থেকে উঠে যান করণের মা। বাড়িতে নিশ্চয় মাদক নেওয়া হবে না। সব থেকে বড় কথা এই যে ভিডিওটি আপনারা দেখছেন, সেটি তুলতে করণ চারটে টেক নিয়েছিল। প্রথম তিনটে ভিডিওতে আমাদের অভিব্যক্তি গুলো ঠিক ছিল না। তবে চার নম্বর ভিডিওতে সকলে পারফেক্ট এক্সপ্রেশন দিয়েছে বলেই ওটা পোস্ট করা হয়েছে। এটা মজা করেই করা হয়েছিল। যদি দেখে মনে হয় সকলে ড্রাগ নিচ্ছে, তাহলে সেটা ভুল হবে। কারণ আমি নিজেই নকল নেশার অভিনয় করছিলাম। এরকম তো আমরা সব সময় করে থাকি সিনেমাতে। এটা নিয়ে এত ঝামেলা করার কিছুই নেই।" যদিও এই সব বক্তব্যের পরও এনসিবি চুপ থাকার নয়। তাঁরা গভীরে তদন্ত শুরু করেছে। আরও বেশ কিছু অভিনেতাকে সমন পাঠাবেন তাঁরা।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর মাদক যোগে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইকে। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো অভিনেত্রী থেকে অর্জুন রামপাল সকলকেই জেরা করে এনসিবি। বলিউডের মাদকযোগ একেবারে গোড়া থেকে উচ্ছেদ করার জন্যই উঠে পড়ে লেগেছে এনসিবি। এখন দেখার করণের এই ভিডিও নিয়ে জল কতদূর গড়ায়।

Published by: Piya Banerjee
First published: December 18, 2020, 3:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर