মৌনতা ভাঙলেন করণ জোহর ! দু'মাস পর ফের ইনস্টাগ্রামে পোস্ট করলেন তিনি !

মৌনতা ভাঙলেন করণ জোহর ! দু'মাস পর ফের ইনস্টাগ্রামে পোস্ট করলেন তিনি !

সমালোচনা যেন কিছুতেই পিঁছু ছাড়ছে না তাঁর ! তাঁকে এই পোস্টে নতুন 'বিনোদ' বলেও ডেকেছেন অনেকে।

সমালোচনা যেন কিছুতেই পিঁছু ছাড়ছে না তাঁর ! তাঁকে এই পোস্টে নতুন 'বিনোদ' বলেও ডেকেছেন অনেকে।

  • Share this:

    #মুম্বই: ১৪ জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তারপর কেটে গিয়েছে প্রায় দু'মাস। এখনও মানুষ জানতে চান সুশান্তের মৃত্যুর আসল কারণ। সুশান্তের পরিবারসহ গোটা দেশ সুশান্তের মৃত্যুকে মানতে পারছেন না। অনেকেই মনে করছেন তাঁকে খুন করা হয়েছে। তদন্ত চলছে। তবে অভিনেতার মৃত্যুর পর সব থেকে বেশি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল বলিউডের নেপোটিজম। বলিউডে স্টারকিডদের সব রকম সুবিধা দেওয়া হয়। কিন্তু সুশান্তের মতো ভাল অভিনেতাদের হাত থেকে কাজ কেড়ে নেওয়া হয়। দেওয়া হয় না কাজ। এই চর্চায় সবচেয়ে বেশি উঠে এসেছিল করণ জোহরের নাম। মহেশ ভাট, সঞ্জয়লীলা বনশালি, একতা কাপুরেরাও ছিলেন এই লিস্টে। তাঁদের নামে বিহার কোর্টে কেস করাও হয়েছিল।

    করণ জোহরকে সোশ্যাল মিডিয়ায় মানুষ হুমকি দিতেও শুরু করেন। তাঁর ইনস্টাগ্রামে কমতে শুরু করেছিল ফলোয়ারের সংখ্যা। মৃত্যুর হুমকিও দেওয়া হয় তাঁকে। এর পরই ডিপ্রেশনে চলে যান করণ। বন্ধ করেন ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করা। বাড়ির বাইরে বেরোচ্ছিলেন না তিনি। এমনকি তাঁর কাছের বন্ধু জানিয়েছিলেন, সারা দিন কাঁদছেন তিনি। যদিও এর মাঝে নীতু কাপুরের জন্মদিনের দিন পার্টি করতে দেখা যায় তাঁকে। এবং ফের একবার সমালোচনার মুখে পড়েন তিনি।

    View this post on Instagram

    To our great nation....a treasure trove of culture, heritage and history.... #happyindependenceday ... JAI HIND

    A post shared by Karan Johar (@karanjohar) on

     প্রায় দু'মাস পর করণ নিজের ইনস্টাগ্রামে ফের কিছু পোস্ট  করলেন। আজ স্বাধীনতা দিবস উপলক্ষে,ভারতের পতাকার ছবি আপলোড করেন তিনি। এবং এই ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানান। তবে এই পোস্টেও মুক্তি নেই তাঁর। অনেকে শুভেচ্ছা জানালেও, অনকেই ফের সমালোচনা করেছেন। তাঁকে নতুন 'বিনোদ' বলেও ডেকেছেন অনেকে। বর্তমানে ভাইরাল মিম চরিত্র 'বিনোদ'।

    Published by:Piya Banerjee
    First published: