বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সপ্তাহে ১ কোটি ! নাকি আরও বেশি ! কমেডি শো থেকে কত টাকা নেন কপিল শর্মা ?

সপ্তাহে ১ কোটি ! নাকি আরও বেশি ! কমেডি শো থেকে কত টাকা নেন কপিল শর্মা ?

কপিল শর্মা সপ্তাহে মাত্র দু'দিন শো করেন। জানেন তার জন্য কতটাকা নেন তিনি? চমকে যাবেন।

  • Share this:

#মুম্বই: 'দ্য কপিল শর্মা শো'। এই শোয়ের নাম শোনেননি এমন মানুষ পাওয়া মুশকিল। টেলি দুনিয়ার কমেডি শোয়ের মধ্যে সব থেকে জনপ্রিয় এই শো। কপিল শর্মা বেশ কয়েক বছর ধরে এই শোয়ের হোস্ট। তাঁর কমিক সেন্সে ও সময়ের গুরুত্বেয় জমে ওঠে এই শো। কে আসেননি এই শোতে? বলিটাউনের রেখা থেকে ঐশ্বর্য সকলেই কখনও না কখনও এসেছেন এই শোতে। রেখা তো এখানে এসে গানও গেয়েছেন। বলিউডের যেকোনও নতুন ছবির প্রোমোশন কপিল শর্মার শো ছাড়া হয়ই না। এই শো এতটাই জনপ্রিয় মানুষের কাছে।

সদ্যই খবর পাওয়া গিয়েছে দ্বিতীয়বার বাবা হচ্ছেন কপিল শর্মা। তাই আনন্দের হাওয়া বইছে শর্মা পরিবারে। কপিলের এই শো শনি ও রবিবার টেলিকাস্ট হয়। শনি ও রবিবার এই শোতে সেলেবরা আসবেনই। কৃষ্ণা অভিষেক তাঁর শোতে আগে থাকেই আছেন। এখন নতুন সংযোজন ভারতী সিং। এই শোতেই কপিলের স্যালারি নিয়ে মজা করতে দেখা গিয়েছে ভারতী ও কৃষ্ণাকে। তবে এই মজা করার পিছনে কারণও আছে।

কপিল শর্মা সপ্তাহে মাত্র দু'দিন শো করেন। জানেন তার জন্য কতটাকা নেন তিনি? চমকে যাবেন। প্রতি এপিসোড ৫০ লক্ষ টাকা নেন তিনি। অর্থাৎ সপ্তাহে এক কোটি টাকা শুধু এই শো থেকেই তিনি রোজগার করেন। মাসে চার থেকে পাঁচ কোটি রোজগার তাঁর শুধু মাত্র এই শো থেকেই। এছাড়াও অন্য কাজ তো তাঁর আছেই। খুব সম্প্রতি তিনি ৩০ শতাংশ বাড়িয়েছেন তাঁর স্যালারি। সেখানে ভারতী ও কৃষ্ণা পান প্রতি এপিসোড ১০ থেকে ১২ লাখ। তবে এই শো আজ এতটা জনপ্রিয় কপিলের জন্যই।

Published by: Piya Banerjee
First published: November 21, 2020, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर