কমেডি শো ফ্লপ, ভাগ্য ফেরাতে বড়পর্দায় ফের এলেন কপিল শর্মা

কমেডি শো ফ্লপ, ভাগ্য ফেরাতে বড়পর্দায় ফের এলেন কপিল শর্মা
Youtube

ভাগ্য ফেরাতে বড়পর্দায় এলেন কপিল শর্মা। এবার পিরিয়ড পিসে দেখা যাবে এই কমেডি অভিনেতাকে।

  • Share this:

#মুম্বই: ভাগ্য ফেরাতে বড়পর্দায় এলেন কপিল শর্মা। এবার পিরিয়ড পিসে দেখা যাবে এই কমেডি অভিনেতাকে। ফিরঙ্গি ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন এই কমেডি অভিনেতা। রাজীব ধিংরা পরিচালিত ছবির ট্রেলর লঞ্চ হয়ে গেল জমজমা অনুষ্ঠানের মধ্য দিয়ে। সেখানে মধ্যমণি ছিলেন কপিল।

চব্বিশে নভেম্বর মুক্তি পাচ্ছে ফিরঙ্গি। এই ছবির ওপর যে তাঁর ভবিষ্যত অনেকটাই নির্ভর করছে, তা ভালই জানেন কপিল। তাই ছবি হিট করাতে মরিয়া তিনি। .

এর আগেও বড় পর্দায় নিজের ভাগ্য পরীক্ষা করেছিলেন কপিল শর্মা। কিন্তু সেই ছবি একেবারেই চলেনি। হাল না ছেড়ে ফের ফিরঙ্গি ছবি নিয়ে দর্শকের সামনে আসছেন। কমেডর মোড়কে এই পিরিয়ড ছবিতে নতুন রূপে দেখা যাবে কপিল শর্মাকে। ছবির ট্রেলর লঞ্চ হল জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে।

কপিল শো বন্ধ হয়ে যাওয়ার পর মানসিক টানাপোড়েনের মধ্য দিয়ে গিয়েছিলেন কপিল শর্মা। কিন্তু এই ছবিটি তাঁকে নতুন করে অক্সিজেন জুগিয়েছে। ছবির পরিচালক রাজীব ধিংরা এমনভাবে গল্পটি লিখেছিলেন, যে মনেই হয়নি, যে ছবিতে অভিনয় করছেন।

কপিল শর্মা যেখানে থাকবেন, সেখানে সুনীল গ্রোভার প্রসঙ্গ আসবে না, তা তো আর হতে পারে না। প্রসঙ্গ উঠতেই গোটা ঘটনায় দায় নিজের কাঁধে নিলেন তিনি।

চব্বিশে নভেম্বর মুক্তি পাচ্ছে ফিরঙ্গি। এই ছবির ওপর যে তাঁর ভবিষ্যত অনেকটাই নির্ভর করছে, তা ভালই জানেন কপিল। তাই ছবি হিট করাতে মরিয়া তিনি।

First published: 04:48:56 PM Oct 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर