বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

এবার Netflix-এ দেখা দেবেন কপিল শর্মা ! তবে কি এবার ওটিটি-তে দেখানো হবে কমেডি শো?

এবার Netflix-এ দেখা দেবেন কপিল শর্মা ! তবে কি এবার ওটিটি-তে দেখানো হবে কমেডি শো?

তারকা থেকে মহাতারকা প্রত্যেকেই কপিলের জনপ্রিয় চ্যাট শোয়ে অতিথি রূপে এসেছেন।

  • Share this:

#মুম্বই: বহু দিন ধরে বলিউডের কমেডি সার্কিটে জাঁকিয়ে বসে আছেন কপিল শর্মা (Kapil Sharma)। তাঁর শোয়ে আসার জন্য হুড়োহুড়ি পড়ে যায় তারকাদের মধ্যে। কপিলের শোয়ে এসে ছবির প্রচার মানে সেই ছবি সুপারহিট, এমন বিশ্বাসও কেউ কেউ রাখেন। কপিল নিজে একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান। অভিনয়ও বেশ করেন, গান গাইতে পারেন আর সঞ্চালনায় তো তাঁর আশেপাশে কেউ নেই। এ হেন শিল্পী যদি ওটিটি প্ল্যাটফর্মে আসেন, সেটা ভক্তদের কাছে একটা আগ্রহের বিষয় তো বটেই।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি নিজেই তাঁর ডেবিউ করার কথা শেয়ার করেছেন কমেডি কিং। তিনি বলেছেন যে এই আসন্ন প্রোজেক্ট তাঁর হৃদয়ের অত্যন্ত কাছের। তাই এই বছরের শুরুতেই এই খুশির খবর তিনি ভক্তদের কাছ থেকে লুকিয়ে রাখতে পারছেন না। যদিও কপিলের পোস্ট থেকে এটা স্পষ্ট নয় যে তাঁর দ্বারা অভিনীত সিরিজ কি তাঁর পছন্দের ধারা অর্থাৎ কমেডি হবে না কি সিরিয়াস কোনও ফ্যামিলি ড্রামা। এটাও স্পষ্ট নয় যে তাঁর কমেডি শো এ বার টিভি থেকে ওটিটি প্ল্যাটফর্মে চলে যাচ্ছে কি না!

তবে নিজের আসন্ন প্রোজেক্ট নিয়ে কপিল যে যথেষ্ট উত্তেজিত সেটা বেশ স্পষ্ট। এক সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন যে তিনি না কি অনেক দিন ধরেই Netflix-এ কাজ করতে চাইছিলেন, নেহাত এদের ফোন নম্বর জানেন না বলেই এত দিন যোগাযোগ করা সম্ভব হয়নি। এত দিন পড়ে নেটফ্লিক্স থেকে অফার পেতেই সেটা রীতিমতো লুফে নিয়েছেন তিনি। বিগত বছর অর্থাৎ ২০২০ যে সকলের বেশ বিষণ্ণ কেটেছে, সেটা তিনি জানেন। আর তাই নতুন বছরে Netflix-এর এই প্রোজেক্ট দিয়ে সবার মন ভালো করে দেওয়ার অঙ্গীকার নিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

তারকা থেকে মহাতারকা প্রত্যেকেই কপিলের জনপ্রিয় চ্যাট শোয়ে অতিথি রূপে এসেছেন। সহ-অভিনেতাদের অনেক অভিযোগ ছিল যে এই শোয়ে কপিল অন্য কারও প্রতিভা প্রদর্শনের সুযোগই দেন না। এই অভিযোগের ভিত্তিতেই শোয়ের অন্য অভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover) শো ছেড়ে চলে যান। অবশ্য এত বিতর্ক স্বত্তেও কপিল সঞ্চালিত শোয়ের জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি।

২০১৮ সালে গিন্নি চতরাথের (Ginni Chatrath) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কপিল। এখন তিনি এক কন্যা সন্তানের বাবা। তবে লেখক চেতন ভগতের (Chetan Bhagat) এক সাম্প্রতিক পোস্ট জানান দিচ্ছে যে কপিল আর গিন্নির সংসারে সম্ভবত আরও একজন খুদে অতিথি আসতে চলেছে।

Published by: Piya Banerjee
First published: January 5, 2021, 5:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर