হোম /খবর /বিনোদন /
বয়স মাত্র ২২! ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ভারতীয় অভিনেত্রীর

বয়স মাত্র ২২! ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ভারতীয় অভিনেত্রীর

নির্মম মৃত্যু জনপ্রিয় কন্নড় টিভি তারকার

নির্মম মৃত্যু জনপ্রিয় কন্নড় টিভি তারকার

মোবিয়ানা মডেল হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন খুব কম বয়সে। মাত্র ১৯ বছর বয়সে তিনি শো পিয়াতে হুডুগির হাল্লি লাইফ উদ্যোগটিতে অংশগ্রহণ করেন।

  • Last Updated :
  • Share this:

মঙ্গলবার এক ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ভারতীয় অভিনেত্রীর। ২২ বছর বয়সি মেবিয়েনা মাইকেল ছিলেন কন্ন়ড় ছোটপর্দার জনপ্রিয় মুখ। মঙ্গলবার কর্ণাটকের দেবিহেলি অঞ্চলে একটি ট্রাক্টর কার্যত পিষে দিয়ে যায় তাঁকে। তাঁর অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন কন্ন়ড় টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকারা।

শো পিয়াতে হুডুগির হাল্লি লাইফ নামক একটি রিয়েলিটি শো তাঁকে রাতারাতি খ্যাতি এনে দিয়েছিল। ওই রিয়েলিটি শো-এর অ্যাঙ্কার আকুল বালাজি সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে লিখেছেন, " মেবিয়েনা মাইকেলের প্রয়াণের খবরে আমি মর্মাহত। আমাদের অনুষ্ঠানের চতুর্থ সিরিজের বিজেতা ছিলেন তিনি। ওঁর পরিবারের জন্য সমবেদনা জানাই। প্রার্থানা করি ওঁরা যেন দ্রুত এই শোক কাটিয়ে উঠতে পারেন।

মোবিয়ানা মডেল হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন খুব কম বয়সে। মাত্র ১৯ বছর বয়সে তিনি শো পিয়াতে হুডুগির হাল্লি লাইফ উদ্যোগটিতে অংশগ্রহণ করেন। হু হু করে বাড়তে থাকে জনপ্রিয়তা। এই রিয়েলিটি শো তে ১২ জন উঠতি তারকাকে শহুরে জীবন ছেড়ে গ্রামে থাকার চ্যালেঞ্জ দেওয়া হয়েছিল।

Published by:Arka Deb
First published: