বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘হারামখোর কঙ্গনা !’ ভিডিও আপলোড করে সঞ্জয় রাওতকে তুলোধনা কঙ্গনার

‘হারামখোর কঙ্গনা !’ ভিডিও আপলোড করে সঞ্জয় রাওতকে তুলোধনা কঙ্গনার

'জাস্টিস ফর সুশান্ত' ক্যাম্পেইন নিয়ে প্রথম থেকেই অ্যাকটিভ ছিলেন তিনি।

  • Share this:

#মুম্বই: প্রথম থেকেই সুশান্ত মৃত্যু নিয়ে সরব ছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত । 'জাস্টিস ফর সুশান্ত' ক্যাম্পেইন নিয়ে প্রথম থেকেই অ্যাকটিভ ছিলেন তিনি। সুশান্তের দিদি স্বেতা, অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াত -তিন জনেই সত্য উৎঘাটনের জন্য বার বার আবেদন জানিয়ে গেছেন সোশ্যাল মিডিয়াতে।

CBI তদন্ত শুরু হওয়ার পরে যখন ড্রাগ কারবারের পর্দাফাঁস হওয়া শুরু হল তখন থেকেই নিজের জানা ড্রাগ সংক্রান্ত নানা তথ্য তিনি শেয়ার করেন।রণবীর সিং,রণবীর কাপুর,ভিকি কৌশলের রক্তের নমুনা পরীক্ষা করা হোক এমন দাবিও তোলেন কঙ্গনা।

তিনি এও বলেন তিনি এত কিছু খোলাখুলি আলোচনা করার পরেও মুম্বই পুলিশ তার সুরক্ষার জন্য কিছুই করছে না। মুম্বই মুভি মাফিয়াদের থেকেও খারাপ মুম্বই পুলিশ এমনটাও বলেন তিনি। মুম্বই যেন পাক অধিকৃত কাশ্মির হয়ে উঠেছে এই মন্তব্য করতেও ছাড়েন না অভিনেত্রী।

এত কিছু শোনার পরে শিব সেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাওত কঙ্গনাকে মুম্বইতে প্রবেশ করতে না করেন এবং তাঁর জন্য 'হারামখোর' শব্দেরও প্রয়োগ করেন।

সঞ্জয় রাওতের ‘হারামখোর’ মন্তব্যের কড়া সমালোচনা করলেন কঙ্গনা রানাওয়াত ৷ সম্প্রতি টিম কঙ্গনার ট্যুইটারে এক ভিডিও আপলোড করে, রীতিমতো সঞ্জয়কে তুলোধনা করলেন কঙ্গনা ৷ স্পষ্ট জানালেন, ‘নোংরা মানসিকতার থেকেই এ ধরণের উক্তির জন্ম হয় ৷ শুধু তাই নয়, কঙ্গনা বলেন, যখন আমির খান মুম্বই শহর নিয়ে প্রশ্ন তুলেছিলেন, তখন তো কেউ তাঁকে হারামখোর বলেনি, আমি মেয়ে বলে এক কুৎসিত আক্রমণ ! ’

তবে শুধু কঙ্গনা একাই নয়, গোটা ঘটনার নিন্দা করেছেন দিয়া মির্জা, রণবীর সোরে, নানা পটেকরের মতো অভিনেতারা ৷

প্রসঙ্গত এরই মধ্যে কঙ্গনাও ওপেন চ্যালেঞ্জ জানিয়েছে মহারাষ্ট্র সরকারকে।কঙ্গনা ট্যুইট করে জানান তিনি এই মাসের ৯ তারিখ নিজের বাড়ি হিমাচল প্রদেশ থেকে ফিরছেন মুম্বাইতে। তাঁকে আটকানোর কার কত দম আছে তিনিও দেখে নেবেন।

Published by: Akash Misra
First published: September 6, 2020, 4:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर