Home /News /entertainment /
Kangana Ranaut : ধকাড়-এর টিজার শেয়ার করেও ডিলিট! অমিতাভকে এবার একহাত নিলেন কঙ্গনা

Kangana Ranaut : ধকাড়-এর টিজার শেয়ার করেও ডিলিট! অমিতাভকে এবার একহাত নিলেন কঙ্গনা

ধকাড়-এর টিজার শেয়ার করেও ডিলিট! অমিতাভকে এবার একহাত নিলেন কঙ্গনা

ধকাড়-এর টিজার শেয়ার করেও ডিলিট! অমিতাভকে এবার একহাত নিলেন কঙ্গনা

Kangana Ranaut : ছবির টিজার শেয়ার করেও ডিলিট করে দিয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন। আর এই ঘটনার পরেই রীতিমতো অবাক নেটিজেনরা।

  • Share this:

    #মুম্বই: কঙ্গনা রানাওয়াতের আসন্ন ছবি ধকাড় এখন শুধু মুক্তির অপেক্ষা। ছবির টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে। তবে ছবি মুক্তির আগেই তৈরি হয়েছে বিতর্ক। কারণ ছবির টিজার শেয়ার করেও ডিলিট করে দিয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন। আর এই ঘটনার পরেই রীতিমতো অবাক নেটিজেনরা। অনেকের মনেই প্রশ্নে জেগেছে, তাহলে কি ভুল করে এই পোস্ট শেয়ার করেছেন বিগবি?

    ধকাড় ছবির একটি গানের টিজার হঠাৎই ইনস্টাগ্রামে শেয়ার করেন বিগবি। এমনকি ছবির টিমকে শুভেচ্ছাও জানান তিনি। প্রশংসায় ভরা সেই পোস্টে অমিতাভ লেখেন, অনেক শুভেচ্ছা। ছবিতে কঙ্গনা ছাড়া অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। তিন জনকেই ট্যাগও করেন অমিতাভ। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেই পোস্ট ডিলিটও করে দেন বর্ষীয়ান অভিনেতা।

    এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে কঙ্গনা বলেন যে তিনি ভাবছেন কার চাপে পড়ে এই পোস্ট অমিতাভ বচ্চনকে ডিলিট করতে হল। ঠিক কী কারণে তিনি এই পোস্ট ডিলিট করলেন তা কখনওই পরিস্কার করে বলতে পারবেন না বলেও জানান তিনি।

    কঙ্গনা বলছেন, "লাইক ডিজলাইক অনেকেই করে। কিন্তু এটা খুবই অদ্ভুত যে মিস্টার বচ্চন টিজারটা শেয়ার করেও ডিলিট করে দিলেন পাঁচ-দশ মিনিটের মধ্যেই। ওনার মতো মানুষের উপর কার চাপ থাকতে পারে! আমি জানি না। খুবই জটিল লেগেছে আমার।" কঙ্গনার মতে ব্যক্তিগত নিরাপত্তাহীনতা থেকেও এটা কেউ করে থাকতে পারে।

    কঙ্গনা বলছেন, "মানুষের মধ্যে নিরাপত্তাহীনতাও রয়েছে। একজন শক্তিশালী অভিনেতাই নয়। এই অভিনেতারা সবাই আমার কাজ ও পরিশ্রমকে কেন উৎসাহ দিতে পারে না!"

    আরও পড়ুন- রামলীলার সেটে দীপিকা-রণবীর পরস্পরের ঠোঁটে ঠোঁট ডুবিয়েছিলেন! কীভাবে তাঁদের হুঁশ ফিরেছিল জানেন?

    প্রসঙ্গত, ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছে। এর আগে এত হিংস্র ও শক্তিশালী চরিত্রে কঙ্গনাকে দেখা যায়নি। ছবির কয়েক সেকেন্ডের টিজারে একেবারে অন্য অবতারে দেখা যায় অভিনেত্রীকে। ছোট চুল, পরনে কালো লেদারের পোশাক। এমন রূপেই বিভিন্ন অ্যাকশন করেছেন তিনি এই ছবিতে।

    এটি একটি স্পাই থ্রিলার। স্পাইয়ের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তার চরিত্রের নাম এজেন্ট অগ্নি, যে ছদ্মবেশ ধরতে ও লড়াই করতে পারদর্শী। কঙ্গনার মতে এই ছবি একটি আন্তর্জাতিক মানের স্পাই থ্রিলার।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর