Home /News /entertainment /
Kangana Ranaut : বলিউড ছেড়ে কি এবার হলিউডে পাড়ি কঙ্গনার? উত্তর ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

Kangana Ranaut : বলিউড ছেড়ে কি এবার হলিউডে পাড়ি কঙ্গনার? উত্তর ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

বলিউড ছেড়ে কি এবার হলিউডে পাড়ি কঙ্গনার? উত্তর ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

বলিউড ছেড়ে কি এবার হলিউডে পাড়ি কঙ্গনার? উত্তর ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

Kangana Ranaut: কঙ্গনা নিঃসন্দেহে অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তৈরি করেছেন। তাই জল্পনা চলে তিনি কি হলিউডে যাবেন?

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের বহু প্রতীক্ষীত ছবি ধকাড়। ছবি মুক্তের আগে প্রচারের জন্য কপিল শর্মার শোয়ে গিয়েছিলেন অভিনেত্রী। শোয়ে উপস্থিত ছিলেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত, রজনীশ ঘাই ও শারিব হাশমিও। কঙ্গনা নিঃসন্দেহে অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তৈরি করেছেন। তাই জল্পনা চলে তিনি কি হলিউডে যাবেন?

    এই জল্পনা নিয়েই কপিল কঙ্গনাকে জিজ্ঞাসা করেন আগামীতে হলিউডে যাওয়ার তাঁর কোনও পরিকল্পনা আছে কি না! উত্তরে কঙ্গনা বলেন, "আমাদের এখানেই এত প্রতিভাবান মানুষ আছে। আমাদের কোথাও যাওয়ার দরকার নেই। গোটা পৃথিবীটাই এখন এক হয়ে গিয়েছে। বিশ্বের অন্যান্য জায়গা থেকে এখন ভারতে মানুষ এসে কাজ করছে। আমরা আন্তর্জাতিক মানের একটি ছবি বানিয়েছি আর তার মধ্যে ৮০ শতাংশ স্থানীয় মানুষ।"

    কঙ্গনা আরও বলছেন, "বাইরের সমালোচকরা আমাদের নিয়ে কথা বলছেন। যদিও তাদের মতো ১ শতাংশ বাজেটও আমাদের ছিল না।" তাহলে এই ছবির জন্য সব টাকা কি কঙ্গনাই দিয়েছেন? কপিল এই প্রশ্ন করতেই হেসে ওঠেন কঙ্গনা। উত্তরে কঙ্গনা বলছেন, "আমার ডেল্টা ভেরিয়েন্ট হয়েছিল। তার পরেও আমার হাড়ের শক্তি এখনও মজবুত আছে।"

    আরও পড়ুন- কালো স্বচ্ছ পোশাকে হট লুক! কান-এর রেড কার্পেটে পারদ চড়ালেন হিনা খান

    প্রসঙ্গত, ছবিটির টিজার সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছিল। এর আগে এত হিংস্র ও শক্তিশালী চরিত্রে কঙ্গনাকে দেখা যায়নি। ছবির কয়েক সেকেন্ডের টিজারে একেবারে অন্য অবতারে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছোট চুল, পরনে কালো লেদারের পোশাক। এমন বিভিন্ন রূপেই বিভিন্ন অ্যাকশন করেছেন তিনি এই ছবিতে। এটি একটি স্পাই থ্রিলার। স্পাইয়ের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তার চরিত্রের নাম এজেন্ট অগ্নি, যে ছদ্মবেশ ধরতে ও লড়াই করতে পারদর্শী। কঙ্গনার মতে এই ছবি একটি আন্তর্জাতিক মানের স্পাই থ্রিলার। এই ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর