Home /News /entertainment /
Kangana Ranaut : ছেলেদের মারধর করেন কঙ্গনা? তাই কি বিয়ে হচ্ছে না নায়িকার? কী বললেন ক্যুইন

Kangana Ranaut : ছেলেদের মারধর করেন কঙ্গনা? তাই কি বিয়ে হচ্ছে না নায়িকার? কী বললেন ক্যুইন

ছেলেদের মারধর করেন কঙ্গনা? তাই কি বিয়ে হচ্ছে না নায়িকার? কী বললেন ক্যুইন

ছেলেদের মারধর করেন কঙ্গনা? তাই কি বিয়ে হচ্ছে না নায়িকার? কী বললেন ক্যুইন

Kangana Ranaut : কঙ্গনার অনুরাগীদেরও কৌতুহল, অভিনেত্রী কোনও সম্পর্কে আছে কিনা? কবে বিয়ে করছেন? ইত্যাদি।

  • Share this:

    #মুম্বই: সময়টা ভালই যাচ্ছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। খুব শীঘ্রই মুক্তি পাবে আসন্ন ছবি ধকাড়। অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্মের রিয়্যালিটি শোয়ে সঞ্চালিকা হিসেবেও সফল তিনি। গত বছর রাষ্ট্রপতির কাছ থেকে পেয়েছেন পদ্মশ্রী সম্মান। সব মিলিয়ে ভাগ্যদেবী সহায় এখন কঙ্গনার। কিন্তু কাজের জীবনে এগিয়ে গেলেও, ব্যক্তিগত জীবন কোন জায়গায় দাঁড়িয়ে?

    কঙ্গনার অনুরাগীদেরও কৌতুহল, অভিনেত্রী কোনও সম্পর্কে আছে কিনা? কবে বিয়ে করছেন? ইত্যাদি। কঙ্গনা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, একটি গুজব ছড়াচ্ছে যার জন্য তাঁর বিয়ে হচ্ছে না। সেই গুজব হল, তিনি নাকি খুব মারধর করেন পুরুষদেরষ

    ধকাড় ছবিতে এক স্পাইয়ের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও তাঁকে দেখা যাবে। এক সাক্ষাৎকারে কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়, তিনি বাস্তবেও কি এই চরিত্রের মতোই? এই প্রশ্ন শুনে নাকি হেসে ওঠেন কঙ্গনা। সঙ্গে বলেন, "না না একদমই এমন না। বাস্তবে আমি কাকে এমন মারধর করব! আপনার মতো লোকেরা এসব গুজব ছড়াচ্ছে বলেই আমার বিয়ে হচ্ছে না।"

    শক্তিশালী ও কঠিন ব্যক্তিত্বের জন্যই কি তাহলে কঙ্গনার বিয়ে হচ্ছে না? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী রসিকতা করেই বলেন, "হ্যাঁ। কারণ গুজব ছড়িয়েছে যে আমি ছেলেদের খুব পেটাই।"তবে কিছুদিন আগে আর একটি সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন যে, পাঁচ বছর আগে তিনি ভেবেছিলেন এতদিনে বিয়ে করে সন্তানদের মানুষ করবেন।

    আরও পড়ুন- ধকাড়-এর টিজার শেয়ার করেও ডিলিট! অমিতাভকে এবার একহাত নিলেন কঙ্গনা

    ধকাড় ছবিটি নিয়ে কঙ্গনা বলছেন, "আমাদের ছবিতে খুব কম মহিলাদের অ্যাকশন দৃশ্যে দেখা যায়। আমার কাছে ধকাড় এর প্রস্তাব হওয়ায় খুব খুশি হয়েছিলাম কারণ অবশেষে কেউ বাণিজ্যিক ছবিতে একজন মহিলাকে অ্যাকশন দৃশ্যে ভেবেছেন।" প্রসঙ্গত ছবির টিজার সাড়া ফেলেছে। কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর