Home /News /entertainment /
Kangana Ranaut : ছেলেটি পোশাক খুলতে বলত! যৌন হেনস্থার শিকার হয়েছিলেন, প্রকাশ্যে আনলেন কঙ্গনা

Kangana Ranaut : ছেলেটি পোশাক খুলতে বলত! যৌন হেনস্থার শিকার হয়েছিলেন, প্রকাশ্যে আনলেন কঙ্গনা

Kangana Ranaut

Kangana Ranaut

Kangana Ranaut : জীবনের খারাপ অভিজ্ঞতা, বা না বলা কোনও ঘটনা প্রকাশ্যে আনেন শোয়ের প্রতিযোগীরা। এবার এই শোয়ের মঞ্চেই নিজের জীবনের একটি অন্ধকার অভিজ্ঞতা শেয়ার করলেন সঞ্চালিকা কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: ওটিটি প্ল্যাটফর্মে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের রিয়্য়ালিটি শো লক আপ বেশ জনপ্রিয় হয়েছে। এই শো-তে জীবনের খারাপ অভিজ্ঞতা, বা না বলা কোনও ঘটনা প্রকাশ্যে আনেন শোয়ের প্রতিযোগীরা। এবার এই শোয়ের মঞ্চেই নিজের জীবনের একটি অন্ধকার অভিজ্ঞতা শেয়ার করলেন সঞ্চালিকা কঙ্গনা। শৈশবে এই খারাপ অভিজ্ঞতা হয়েছিল অভিনেত্রীর।

    কঙ্গনা জানান, ছোটবেলায় তিনি যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। শোয়ের প্রতিযোগী কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি জানান, তিনি শৈশবে যৌন হেনস্থার শিকার হন। আর তার পরেই কঙ্গনাও নিজের অভিজ্ঞতা প্রকাশ্যে আনেন। শোয়ের একটি টাস্কের অংশ হিসেবেই এই কথাগুলি প্রকাশ্যে আনেন তাঁরা।

    মুনাওয়ার জানান মাত্র ৬ বছর বয়স থেকে তিনি যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। সেটা চলে তাঁর ১১ বছর বয়স পর্যন্ত। কৌতুকশিল্পী বলছেন, "ওরা আমার আত্মীয় ছিল। এটা চলে ৪-৫ বছর ধরে। আমি তখন বুঝতাম না। খুব কাছের পরিবার ছিল।৩-৪ বছর পর খুব বাড়াবাড়ি শুরু হল। তার পরে ওরা বুঝল, যে এবার ওদের থামা উচিত।" মুনাওয়ার জানান, তিনি কাউকে এই কথা কোনও দিন বলেননি।

    আরও পড়ুন- শাহরুখের বাড়ি 'মন্নত'-এ বড় পরিবর্তন! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

    কৌতুকশিল্পী আরও বলছেন, "আমার একবার মনে হয়েছিল বাবা জানতে পেরেছে। কিন্তু বাবা আমাকেই খুব বকেছিল।" মুনাওয়ার এই কথাগুলি অবশেষে প্রকাশ্যে আনায় তাঁকে কুর্ণিশ জানান অন্যরা। তার পরেই কঙ্গনা নিজের অভিজ্ঞতা বলেন।

    কঙ্গনা যে শহরে থাকতেন শৈশবে, সেখানেই এক অল্প বয়সি ছেলে তাঁকে যৌন হেনস্থা করেছিল। কঙ্গনা বলছেন, "আমি তখন খুব ছোট। আমাদের পাড়াতেই একটা অল্প বয়সি ছেলে খারাপ ভাবে আমায় স্পর্শ করত। সেই সময় আমি বুঝতাম না, এর মানে কী। পরিবার যতই খেয়াল রাখুক, সব বাচ্চাদের এইরকম অভিজ্ঞতা হয়।" কঙ্গনা জানান, সেই ছেলেটি তাঁর থেকে মাত্র ৩-৪ বছরের বড় ছিল বয়সে। অভিনেত্রী মনে করছেন, সেই ছেলেটিও তখন যৌনতাকে বোঝার চেষ্টা করছিল।

    কঙ্গনা বলছেন, "ওই ছেলেটা আমাদের ডাকত। তার পরে সব পোশাক খুলে ফেলে পরীক্ষা করে দেখতে বলত। সেই সময়ে আমরা বুঝতাম না। এর পিছনে অনেক স্টিগমা রয়েছে। বিশেষ করে পুরুষদের জন্য।" আর তাই কঙ্গনা মনে করেন, শিশুদের গুড অ্যান্ড ব্যাড টাচের মানে বোঝানো উচিত ছোট থেকেই। এই আলোচনাটি লক আপের মঞ্চে সকলকে আবেগপ্রবণ করে তোলে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর