Home /News /entertainment /
Kangana Ranaut : কঙ্গনাকে এত হিংস্র চরিত্রে আগে কখনও দেখেননি দর্শক! ভয়ঙ্কর অ্যাকশন দৃশ্যে বাজিমাত ক্যুইনের

Kangana Ranaut : কঙ্গনাকে এত হিংস্র চরিত্রে আগে কখনও দেখেননি দর্শক! ভয়ঙ্কর অ্যাকশন দৃশ্যে বাজিমাত ক্যুইনের

কঙ্গনাকে এত হিংস্র চরিত্রে আগে কখনও দেখেননি দর্শক! ভয়ঙ্কর অ্যাকশন দৃশ্যে বাজিমাত ক্যুইনের

কঙ্গনাকে এত হিংস্র চরিত্রে আগে কখনও দেখেননি দর্শক! ভয়ঙ্কর অ্যাকশন দৃশ্যে বাজিমাত ক্যুইনের

Kangana Ranaut : এক শক্তিশালী চরিত্রেও দেখা যাবে অভিনেত্রীকে। মুক্তি পেয়েছে কঙ্গনার আসন্ন ছবি 'ধকাড়' এর টিজার।

  • Share this:

    ০#মুম্বই: বলিউডের ক্যুইন নামে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তার শক্তিশালী ব্যক্তিত্ব বরাবরই নজর কাড়ে। নিজের মতামত স্পষ্ট করে বলতে দুবার ভাবেন না কঙ্গনা। আর সেই জন্যই একাধিকবার নানারকম বিতর্কে জড়িয়ে পড়েছেন তিনি। এবার এমনই এক শক্তিশালী চরিত্রেও দেখা যাবে অভিনেত্রীকে। মুক্তি পেয়েছে কঙ্গনার আসন্ন ছবি 'ধকাড়' এর টিজার।

    ইতিমধ্যেই সেই টিজার সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছে। এর আগে এত হিংস্র ও শক্তিশালী চরিত্রে কঙ্গনাকে (Kangana Ranaut) দেখা যায়নি। কয়েক সেকেন্ডের সেই টিজারে একেবারে অন্য অবতারে দেখা যাবে অভিনেত্রী কে। ছোট চুল, পরনে কালো লেদারের পোশাক। এমন রূপেই বিভিন্ন অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

    আরও পড়ুন- রণবীর আলিয়ার নতুন বাড়ির অন্দরসজ্জা কেমন? ঋষি কাপুরের স্মৃতিতেও রয়েছে একটি বিশেষ ঘর

    সেই অ্যাকশন দৃশ্য গুলি রীতিমত সাড়া ফেলেছে এর মধ্যেই। এই ছবিটি নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে টিজার মুক্তি পাওয়ার পর দর্শকদের ছবিটি নিয়ে আগ্রহ বেড়ে গিয়েছে। ধকাড় পরিচালনা করেছেন রজনীশ ঘাই এবং প্রযোজক দীপক মুকুট ও সোহেল মাকলাই।

    এটি একটি স্পাই থ্রিলার। স্পাইয়ের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তার চরিত্রের নাম এজেন্ট অগ্নি, যে ছদ্মবেশ ধরতে ও লড়াই করতে পারদর্শী। কঙ্গনার মতে এই ছবি একটি আন্তর্জাতিক মানের স্পাই থ্রিলার। ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। দু'জনকেই দেখা যাবে নেগেটিভ চরিত্রে। অর্জুন রামপালের সঙ্গে কিছু অ্যাকশন সিকোয়েন্স রয়েছে কঙ্গনার যা এই ছবির অন্যতম আকর্ষণ। বিভিন্ন ছদ্মবেশে কঙ্গনাকে দেখা যাবে এই ছবিতে। সাতটি ভিন্ন বেশে তাকে দেখা যাবে।

    ছবির টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে। বলিউডে যেই ছবি এক অন্যমাত্রা আনতে চলেছে তা আন্দাজ করা যায়। এছাড়াও কঙ্গনা রানাওয়াত এই মুহূর্তে তার ওটিটি রিয়ালিটি শো লক-আপ নিয়েও ব্যস্ত। সেই রিয়্যালিটি শোতেও ভীষণ অত্যাচারী ও করা একজন সারিকার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর