Kangana Ranaut: করোনাকালে গরিব মানুষকে লুটছেন বলিউডের তারকারা, বিস্ফোরক কঙ্গনা

সুস্থ হতেই স্বমহিমায় সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সুস্থ হতেই স্বমহিমায় সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

  • Share this:

#মুম্বই: বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী তিনি। যখন তখন বেফাঁস মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেন। যদিও সেই জন্য সমালোচনায় পড়তে হয় তাঁকে। কিন্তু তাতেও কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) দমাতে পারেননি কেউ। উল্টে সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছেন বলিউডের কুইন। অতিমারীকালেও তার ব্যতিক্রম ঘটেনি। মাঝে কয়েকদিন অবশ্য অভিনেত্রী চুপচাপ ছিলেন। কারণ করোনা থাবা বসিয়েছিল তাঁর শরীরে। কিন্তু বর্তমানে সংক্রমণমুক্ত তিনি। আর সুস্থ হতেই স্বমহিমায় সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সম্প্রতি কঙ্গনা সুস্থতার কথা ভক্তদের জানিয়েছেন। আর তার পরেই করোনার অনুদান প্রসঙ্গে সেলেবদের একহাত নিলেন সুন্দরী। কঙ্গনা Instagram-এ একটি স্টোরি আপলোড করেন, যেখানে ৫টি বিষয় উল্লেখ করেন। ১. কেউ তুচ্ছ নয়, সবাই সাধ্যমতো সাহায্য করতে পারে। তাই সমাজে নিজের স্থানকে স্বীকৃতি দেওয়া জরুরি। ২. যদি আপনি ধনী হন, তাহলে গরিবদের কাছে হাত পাতবেন না। ৩. আপনি যদি অক্সিজেন, বিছানা বা অসুস্থ ব্যক্তিদের জন্য ওষুধের ব্যবস্থা করতে পারেন তাহলে অবশ্যই কয়েকজনের জীবন বাঁচানোর জন্য এগিয়ে আসুন। ৪. আপনি যদি সমাজের বিশিষ্ট ব্যক্তিত্ব হন তাহলে জরুরি নয় কয়েকজনের পিছনে দৌড়ানোর, বরং যিনি পরিবেশ এবং সমাজকে রক্ষা করে তাঁকে সাহায্য করুন। ৫. যখন এক এবং অদ্বিতীয় শক্তি অসংখ্য মানুষের অক্সিজেনের চাহিদা, বেডের সমস্যা মেটাতে পারে, তখন তাঁর অবদানের কথা অবশ্যই স্বীকার করুন। প্রয়োজন পড়লে তাঁকে অল্প অল্প করে সাহায্য করুন। হয় তো অনেকেই আপনার সাহায্যকে স্বীকৃতি দেবেন না। সত্য এটাই যে, জীবনে কেউ এসব নিয়ে নাটক করে, আবার কেউ কেউ সত্যি সমাজের যত্ন নেওয়ার চেষ্টা করেন।

প্রসঙ্গত, অতিমারীকালে বলিউডে একাধিক সেলেব করোনা মোকাবিলায় তহবিল গড়েছেন। তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং তাঁর স্বামী তথা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তাঁদেরই এদিন নাম না করে কঙ্গনা সমালোচনা করেছেন সেটা বোঝাই যাচ্ছে। ফলে স্বাভাবিকভাবেই তন্নু ওয়েডস মন্নু (Tannu Weds Mannu) খ্যাত অভিনেত্রীর এই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই আলোচনা শুরু হয়েছে। যদিও এই নিয়ে বিশেষ পাত্তা দিচ্ছেন না কঙ্গনা রানাউত!

Published by:Piya Banerjee
First published: