দীপিকাকে নোংরা আক্রমণ করলেন কঙ্গনা ! তুমুল সমালোচনা নেটিজেনদের !

দীপিকাকে নোংরা আক্রমণ করলেন কঙ্গনা ! তুমুল সমালোচনা নেটিজেনদের !

এবার কঙ্গনার নিশানায় দীপিকা পাড়ুকোন।

এবার কঙ্গনার নিশানায় দীপিকা পাড়ুকোন।

  • Share this:

    #মুম্বই: কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তবে বেশ কিছুদিন ধরে অভিনয় নয়, কঙ্গনা চর্চায় থাকেন তাঁর মন্তব্যের জন্য। গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় থেকেই নিজেকে একেবারে অন্যভাবে তুলে ধরেন তিনি। কখনও নেপোটিজম, তো কখনও বলিউডের পরিচালকদের নিয়ে সমালোচনা। মহেশ ভাট ও রিয়াকে নিয়ে খারাপ কথা, কি না বলেছেন তিনি ! সে সব মিটে যেতেই কঙ্গনা দেশের নানা বিষয়ে মন্তব্য করতে থাকেন। তবে সবটাই বর্তমান শাসক দলের পক্ষে থেকে বলেছেন তিনি। কৃষক আন্দোলনকেও সমর্থন জানাননি। এমনকি যাঁরা সমর্থন করেছেন তাঁদেকেও খারাপ কথা বলেছেন সোশ্যাল মিডিয়ায়। তাপসী পান্নুকেও এই কারণে ট্যুইটারে আক্রমণ করেন তিনি। মোট কথা কাউকে না কাউকে নিয়ে কিছু না কিছু কঙ্গনা বলবেন বা করবেন, যা নিয়ে শুরু হবে চর্চা। অনেকে বলেন এসব নাকি কঙ্গনা করেন স্রেফ খবরে থাকার জন্য।

    এবার কঙ্গনার নিশানায় দীপিকা পাড়ুকোন। কিন্তু দীপিকা কি করলেন যে তাঁকেও কথা শোনাতে ছাড়লেন না কঙ্গনা? বিষয়টা হল, কয়েকদিন আগেই দীপিকা একটি জিন্স কোম্পানির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছেন। দীপিকার করা সেই জিন্সের অ্যাড তুমুল প্রশংসিত হয় সোশ্যাল মিডিয়ায়। ব্যস আর যাবে কোথায়, রেগে আগুন কঙ্গনা।

    রাগের চোটে ট্যুইট করে যা তা বলে ফেললেন কঙ্গনা। তিনি দীপিকাকে উদ্দেশ্য করে একটি ছবি পোস্ট করে লিখলেন, " এই ছবিতে যাদের দেখা যাচ্ছে তাঁরা প্রত্যেকেই দেশের গর্ব। নিজেদের ব্যক্তিত্বে দেশের গর্ব হয়ে উঠেছেন তাঁরা। আর আজ কিনা ফাঁটা জিন্স আর ব্লাউস পরে লোকে গর্বিত হচ্ছে। এসব কিছুই না, শুধু মাত্র আমেরিকার মার্কেটিং ছাড়া আর কিছুই বোঝায় না।" পোস্টে দীপিকার নাম না করেই এসব লেখেন তিনি। যদিও এর পর বেশ কিছু মানুষ ট্যুইটারে কঙ্গনাকে লেখেন, দীপিকার জায়গায় আপনি থাকলেন কি করতেন? তখন নিশ্চয় উল্টো সুর গাইতেন। যদিও সে সব কথার কোনও রিপ্লাই করেননি। তবে এই পোস্ট দেখে দীপিকার ফ্যানেরা বেজায় চটেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর