Home /News /entertainment /
FarmersProtest: 'মা' তুলে তাপসী পান্নুকে নোংরা আক্রমণ করলেন কঙ্গনা ! নিন্দার ঝড় !

FarmersProtest: 'মা' তুলে তাপসী পান্নুকে নোংরা আক্রমণ করলেন কঙ্গনা ! নিন্দার ঝড় !

একেবারে 'মা' তুলে গালিগালাচ করেন। যা সত্যিই নিন্দনীয়।

  • Share this:

    #মুম্বই: গোটা দেশে এখন একটাই আলোচনার বিষয় কৃষক আন্দোলন। বলিউডের অনেকেই কৃষকদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। মার্কিন পপ গায়িকা রিহানাও ট্যুই করেন কৃষকদের পাশে থাকার। সেই সঙ্গে রিহানাকে সমর্থন জানিয়ে পাল্টা ট্যুইট করেন দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকর, স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। এবার তাপসী পান্নুর ট্যুইটের পরেই বিতর্ক শুরু হল।

    তাপসী একটি ট্যুইট করেন, সেখানে লেখেন, 'একটা ট্যুইটে যদি একতা , ধর্মীয় ভাবাবেগে আঘাত হয় তবে মূল্যবোধকে মজবুত করুন। অন্যদের না শিখিয়ে এবার নিজের মধ্যে চেতনা বাড়ান। 'প্রোপাগান্ডা ছড়ানোর' শিক্ষক।' এই ট্যুইটে কঙ্গনাকে ঘুরিয়ে আক্রমণ করেছেন তাপসী। কোথাও যদিও কঙ্গনার নাম নেননি।

    কিন্তু এই ট্যুইট দেখা মাত্রই ক্ষেপে গেলেন কঙ্গনা। তিনি তাপসীর ট্যুইটে রিট্যুইট করে নোংরা আক্রমণ করেন। একেবারে 'মা' তুলে গালিগালাচ করেন। যা সত্যিই নিন্দনীয়। দেশের মানুষের বা কৃষকদের কথা তো ভাবা দূর এই নোংরা আক্রমণে কঙ্গনা আবার দেখালেন কতটা নীচে নামা যায়। তিনি লিখলেন, "তোর মাকে গালি দিলে কেমন লাগবে ডাম্বো।' এছাড়াও কঙ্গনা তাঁর ট্যুইটে তাপসীকে বলেন, তাপসী অন্যের দয়ায় বেঁচে আছে। চিন্তা ভাবনা নিম্ন মানের। এমনকি মাকে তুলেও গালিগালাচ করতে পিছপা হলেন না কঙ্গনা। এই ট্যুইট দেখার পর গোটা দেশের সেলেবরা নিন্দা করেছেন কঙ্গনার। তাপসী কোথাও তাঁর নাম করেননি। তারপরেও এভাবে নিজের গায়ে মেখে নোংরা ট্যুইট কেন ? তা নিয়েও উঠছে প্রশ্ন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Farmers Protest, Kangana Ranaut, Taapsee pannu

    পরবর্তী খবর