Kangna Ranaut: সোশ্যাল মিডিয়ায় পুরুষ খুঁজছেন কঙ্গনা ! এবার পর্ব প্রেমের !

তিনি এও বলেন সিঙ্গল মানুষেরা কেবল দিবা স্বপ্ন দেখতে পারে!

তিনি এও বলেন সিঙ্গল মানুষেরা কেবল দিবা স্বপ্ন দেখতে পারে!

  • Share this:

#মুম্বই: অভিনয় হোক বা কন্ট্রোভার্সি, যে কোনও ক্ষেত্রে শিরোনাম তৈরি করে দিতে পারেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। কিছু দিন আগেই হিংসামূলক পোস্ট শেয়ার করার জন্য Twitter থেকে ব্যান করা হয়েছে অভিনেত্রীকে। তবে এবার আর কোনও সে রকম পোস্ট নয়। এবার অভিনেত্রীর পোস্টে রইল রোম্যান্টির ছোঁয়া। হিমাচলে নিজের বাড়িতে কিছু দিন সময় কাটানোর পর তিনি মুম্বইয়ে ফিরে এসেছেন। আর মুম্বইয়ের বৃষ্টি দেখে তিনি বললেন এই শহরের বৃষ্টির থেকে বেশি রোম্যান্টিক আর কিছু হতে পারে না। এই কথার সঙ্গে তিনি যোগ করে বলেন তিনি সেই বিশেষ মানুষের সঙ্গে দেখা করতে চান যে কেবল তাঁর জন্য তৈরি, ‘দয়া করে দেখা দাও’ বলে সোশ্যাল মিডিয়ায় আবেদন জানিয়েছেন নায়িকা।

অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন, মুম্বইয়ের বৃষ্টির সঙ্গে রোমান্টিক হয়ে তিনি খুঁজছেন তাঁর সঙ্গীকে। তিনি এও বলেন সিঙ্গল মানুষেরা কেবল দিবা স্বপ্ন দেখতে পারে!

গাড়ির মধ্যে যাত্রা করার পথে অভিনেত্রী এই ফটোটি তাঁর Instagram Story-তে শেয়ার করে লেখেন, “মুম্বইয়ের বৃষ্টির থেকে রোম্যান্টিক আর কিছু হতে পারে না, কিন্তু সিঙ্গল মানুষেরা কেবল দিবা স্বপ্ন দেখতে পারে (হার্ট ইমোজি)।” সঙ্গে কঙ্গনা অনুরোধ করে লেখেন, "আমার জন্য কে রয়েছেন, দয়া করে আমার সঙ্গে দেখা করুন (হার্ট ইমোজি)।”

মুম্বইয়ে যাওয়ার পর, কুইন অভিনেত্রী মঙ্গলবার তাঁর মুম্বই অফিস পরিদর্শনে যান। সেই অফিসটি বৃহণ্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (BMC) দ্বারা ভেঙে ফেলা হয়েছিল, ভাঙার কারণ দেখানো হয়েছিল যে এটি অবৈধ নির্মাণ। এদিন তাঁর অফিস পরিদর্শনের সময় যখন তিনি গাড়ি থেকে নামেন তখন পাপারাৎজিদের দল তাঁকে ক্যামেরার জন্য পোজ করতে বলেন। পরিবর্তে কঙ্গনা বলেন, “আপনারা আমাকেও তো নিজের কাজটা করতে দিন।” তিনি তাঁর একটি ব্যালকনি থেকে পরে পোজ দেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে কঙ্গনার বহু প্রতীক্ষিত ছবি, তালাইভির (Thalaivi) মুক্তি পিছিয়ে গিয়েছে। জয়ললিতার (J Jayalalithaa) বায়োপিক নিয়ে এই ছবিটি ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। এছাড়াও কঙ্গনাকে দেখা যাবে তেজস (Tejas) এবং ধাকড় (Dhaakad) ছবিতে। শোনা যাচ্ছে যে কঙ্গনাকে আসন্ন এক পলিটিকাল ড্রামা যা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) জীবন নিয়ে তৈরি হচ্ছে, সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে।

Published by:Piya Banerjee
First published: