Home /News /entertainment /
Kangana Ranaut : কঙ্গনার অ্যাকাউন্ট ফেরাতে হবেই! এলন মাস্ক ট্যুইটারের মালিক হতেই দাবি ভক্তদের

Kangana Ranaut : কঙ্গনার অ্যাকাউন্ট ফেরাতে হবেই! এলন মাস্ক ট্যুইটারের মালিক হতেই দাবি ভক্তদের

Kangana Ranaut

Kangana Ranaut

Kangana Ranaut : অভিনেত্রীর ভক্তদের দাবি, আবার ফিরিয়ে দিতে হবে কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট।

  • Share this:

    #মুম্বই: ট্যুইটারের নতুন মালিক বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি এলন মাস্ক। গত ২৫ এপ্রিল ৪৪ বিলিয়ন ডলারে তিনি কিনে নিয়েছেন এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এই খবর ছড়িয়ে পড়তেই ট্যুইটারে আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

    অভিনেত্রীর ভক্তদের দাবি, আবার ফিরিয়ে দিতে হবে কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট। ২০২১ এর বিধানসভা নির্বাচনের সময়ে পশ্চিমবঙ্গ নিয়ে এমন কিছু পোস্ট করেছিলেন কঙ্গনা, যার জন্য় তাঁর ট্যুইটার অ্যাকাউন্টের উপর নিষেধাজ্ঞা জারি হয়। বাতিল হয় তাঁর অ্যাকাউন্ট। তাঁর পোস্টগুলি প্ররোচনামূলক ছিল বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে জানা যাচ্ছে।

    এবার সেই ট্যুইটারের মালিক এলন মাস্ক। তার পর থেকেই কঙ্গনার অনুরাগীরা দাবি করেছেন, ফিরিয়ে আনতে হবে তাঁর অ্যাকাউন্ট। ট্যুইটারে নিষিদ্ধ হয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও। তাঁর অ্যাকাউন্টও পুনরুদ্ধার করার দাবি করেছেন অনেকে। কেউ কেউ আবার ট্রাম্প ও কঙ্গনা দুজনের ছবি পাশাপাশি পোস্ট করে তাঁদের ট্যুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে আনার দাবি করেছেন।

    এক নেটিজেন লিখেছেন, "ট্রাম্প ছাড়াও, কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্টও ফিরিয়ে আনা হোক।" বিষয়টি নিয়ে বেশ সরগরম সোশ্যাল মিডিয়া। এখন দেখার, সত্যিই কঙ্গনা ও ট্রাম্প তাঁদের ট্যুইটার অ্যাকাউন্ট ফিরে পান কি না।

    আরও পড়ুন- হিন্দিই কি দেশের রাষ্ট্রভাষা? দক্ষিণী অভিনেতার সঙ্গে তুমুল তর্ক অজয় দেবগণের

    প্রসঙ্গত, কাজের দিক থেকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের আসন্ন ছবি ধকাড় এর ট্রেলার। সেই ট্রেলারে এক অন্য অবতার দেখা গিয়েছে। এছাড়াও তিনি তাঁর ওটিটি প্ল্যাটফর্মের রিয়্যালিটি শো লক আপ নিয়েও ব্যস্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর