কারও বাবার ক্ষমতা থাকলে আমার মুম্বই আসা আটকে দেখাক : হুমকির জবাবে কঙ্গনা রানাওয়াত

photo source collected

সেপ্টেম্বরের ৯ তারিখ হুমকির জবাব দিতে মুম্বই আসছেন কঙ্গনা রানাওয়াত !

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তাঁর হয়ে সব থেকে বেশি কথা বলেছেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা বলিউডের নেপোটিজম থেকে মাদকচক্র নিয়েও কথা বলেছেন। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত শুরু হওয়ার পর তেমন কোনও তথ্য না মিললেও, চুপ করে নেই কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীকে নানা রকম হুমকিও দেওয়া হয়।

    সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা একের পর এক বলিউডের নানা কিছু ফাঁস করতে শুরু কেন। এর পরই তাঁকে হুমকি দেওয়া হয়। শিবসেনার নেতা সঞ্জয় রাউত খোলাখোলি কঙ্গনাকে বলেন , "মুম্বই আপনার না আসাই ভাল।" কঙ্গনা এখন ছিলেন নিজের বাবার বাড়িতে। এই কথা শুনেই ফের রেগে ওঠেন কঙ্গনা।

    তিনি ট্যুইটারে লেখেন, "আমি দেখছি অনেক মানুষ আমায় মুম্বই না আসার জন্য হুমকি দিচ্ছে। এই হুমকি শুনে আমি সিদ্ধান্ত নিয়েছি সামনের সপ্তাহেই আসব মুম্বই। সেপ্টেম্বরের ৯ তারিখ আসছি মুম্বই। ফ্লাইট কখন ল্যান্ড করবে জানিয়ে দেব। কারোর বাবার ক্ষমতা হলে আমাকে আটকে দেখাক।"

    এই পোস্ট শেয়ার করার পর থেকে 'পাঙ্গা গার্ল'-এর সাহসীকতার প্রশংসা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই কঙ্গনার ট্যুইট শেয়ার করে লিখেছেন একেই বলে সাহসীকতা। আবার কেউ কেউ বলেছেন কঙ্গনা রিয়েল হিরো। কারও হুমকিতে তিনি ভয় পাওয়ার মেয়ে নন। এখন এটাই দেখার কঙ্গনা মুম্বই পৌঁছনোর পর কি অপেক্ষা করছে তাঁর জন্য !

     কঙ্গনা কয়েকদিন আগেই  আবারও করণ জোহারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসেছেন কঙ্গনা রানাওয়াত। মঙ্গলবার তিনি অভিযোগ করেন, সব কিছুর প্রধান অপরাধী বা নাটের গুরু হলেন করণ জোহর। তাঁর জন্যই অনেকের জীবন নষ্ট হয়েছে। কিন্তু প্রশ্ন হল, কাদের জীবন নষ্ট হওয়ার কথা বলছেন কঙ্গনা?‌ কঙ্গনা অভিযোগ করেছেন, করণ জোহর হলেন একজন মুভি মাফিয়া। প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করে কঙ্গনার মন্তব্য, এতজনের জীবন নষ্ট করেও করণ জোহরের মতো মানুষ এমনি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। কেউ তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না।কঙ্গনা প্রশ্ন তুলেছেন, ‘‌এমনই যদি পরিস্থিতি হয়, তাহলে আমাদের জন্য কী কোনও আশার আলো আছে?‌ সব মিটে গেলে ওঁদের গ্যাং তো আমার জন্য আসবে।’‌ এমনই বিস্ফোরক অভিযোগ তিনি তুলেছেন ট্যুইটারে। কঙ্গনা এর আগে ট্যুইট করে বলেছিলেন, ‘‌কী ভাবে বলিউডে আর কোনও কাজ না করতে দেওয়ার জন্য সুশান্তকে আটকে দিয়েছিলেন করণ জোহর। সেকথা সুশান্তের জিম পার্টনার আগেই প্রকাশ্যে এনেছেন। এসব মন্তব্য করে কঙ্গনা আগে থেকেই সকলের নজরে রয়েছেন। তাই এই সময় তাঁর মুম্বই ফেরা আদৌ নিরাপদ কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

    Published by:Piya Banerjee
    First published: