Home /News /entertainment /
‘বিএমসি আমার অফিস ভেঙে দিতে চাইছে’, ট্যুইট করলেন কঙ্গনা

‘বিএমসি আমার অফিস ভেঙে দিতে চাইছে’, ট্যুইট করলেন কঙ্গনা

কঙ্গনা রনাওয়াতকে দেওয়া হবে y লেভেল সিকিউরিটি। এমনটাই সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কঙ্গনা রনাওয়াতকে দেওয়া হবে y লেভেল সিকিউরিটি। এমনটাই সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। শিব সেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন কঙ্গনা। নায়িকা পাকিস্তানের সঙ্গে তুলনা করেছেন মহারাষ্ট্রকে। তাতে বেজায় চোটে গিয়েছেন সঞ্জয় ও সেলেব মহলের এক অংশ। সঞ্জয়ও অশ্লীল ভাষায় আক্রমণ করেন কঙ্গনাকে। ক্ষমা চাইতে হবে তাঁকে এমনটাই সঞ্জয়ের দাবি।

পাল্টা কঙ্গনা বলেন তিনি ৯ সেপ্টেম্বর ফিরবেন মুম্বই। ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দেন কঙ্গনা। এই ঝামেলার জেরে কঙ্গনার নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েন তাঁর পরিবার। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুরকে ফোন করে উদ্বেগের কথা জানান কঙ্গনার বোন। মেয়ের নিরাপত্তা নিতে চিন্তিত এই কথা জানিয়ে মুখ্যমন্ত্রী চিঠি লেখেন কঙ্গনার বাবা। সব দিক চিন্তা করে কঙ্গনাকে y লেভেল সিকিউরিটি দেওয়ার কথা ঠিক করেন কেন্দ্র।

এই বিতর্ক থামতে না থামতেই ফের বিপাকের মুখে পড়লেন কঙ্গনা রানাওয়াত ৷ ট্যুইট করে সেই বিপত্তির কথাও জানালেন কঙ্গনা ৷ঘটনাটি হলো, সোমবার দুপুরে হঠাৎই মুম্বইয়ে কঙ্গনার অফিসে হানা দেয় বিএমসি-র কয়েকজন অফিসার ৷ কঙ্গনাকে জানানো হয়, এই অফিসে বেআইনি কাঠামো রয়েছে ৷ তবে বিএমসি-এর এই অভিযোগকে একেবারে নসাৎ করেছেন কঙ্গনা ৷ তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর এই অফিস অনেক কষ্টে তৈরি করা, তার অনেক দিনের স্বপ্ন৷ আর এই অফিসের কোনও অংশই বেআইনি নয় !
গোটা ঘটনার কথা জানিয়ে, ট্যুইটও করেছেন কঙ্গনা রানাওয়াত ৷

প্রথম থেকেই সুশান্ত মৃত্যু নিয়ে সরব ছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত । 'জাস্টিস ফর সুশান্ত' ক্যাম্পেইন নিয়ে প্রথম থেকেই অ্যাকটিভ ছিলেন তিনি। সুশান্তের দিদি স্বেতা, অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াত -তিন জনেই সত্য উৎঘাটনের জন্য বার বার আবেদন জানিয়ে গেছেন সোশ্যাল মিডিয়াতে।

CBI তদন্ত শুরু হওয়ার পরে যখন ড্রাগ কারবারের পর্দাফাঁস হওয়া শুরু হল তখন থেকেই নিজের জানা ড্রাগ সংক্রান্ত নানা তথ্য তিনি শেয়ার করেন।রণবীর সিং,রণবীর কাপুর,ভিকি কৌশলের রক্তের নমুনা পরীক্ষা করা হোক এমন দাবিও তোলেন কঙ্গনা।

তিনি এও বলেন তিনি এত কিছু খোলাখুলি আলোচনা করার পরেও মুম্বই পুলিশ তার সুরক্ষার জন্য কিছুই করছে না। মুম্বই মুভি মাফিয়াদের থেকেও খারাপ মুম্বই পুলিশ এমনটাও বলেন তিনি। মুম্বই যেন পাক অধিকৃত কাশ্মির হয়ে উঠেছে এই মন্তব্য করতেও ছাড়েন না অভিনেত্রী।

Published by:Akash Misra
First published:

Tags: Bollywood, Kangana Ranaut