• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ফের কঙ্গনা ও রঙ্গোলিকে সমন পাঠাল মুম্বই পুলিশ !

ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ফের কঙ্গনা ও রঙ্গোলিকে সমন পাঠাল মুম্বই পুলিশ !

photo source collected

photo source collected

তবে এবার যদি কঙ্গনা ও তাঁর দিদি না আসেন তাহলে কড়া পদক্ষেপ নেবে মুম্বই পুলিশ।

  • Share this:

    #মুম্বই: কঙ্গনা রানাওয়াত এবং তাঁর দিদি রঙ্গোলিকে ফের সমন পাঠাল মুম্বই পুলিশ। আগামী ১০ নভেম্বরের আগে কঙ্গনা এবং রঙ্গোলিকে থানায় হাজিরা দিতে হবে । দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন বলেই অভিযোগ দায়ের করা হয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে। প্রসঙ্গত এর আগে গত ২৬ এবং ২৭ অক্টোবর কঙ্গনা রানাওয়াত এবং রঙ্গোলি চান্দেলকে প্রথম দফার সমন পাঠানো হয়। তবে সে সময় তাঁরা কেউ আসেননি। উকিলের তরফ থেকে জানানো হয়েছিল, হিমাচলে নিজের ভাইয়ের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত কঙ্গনা। সেই কারণে এই মুহূর্তে তিনি থানায় হাজিরা দিতে পারবেন না। এরপরই ফের মুম্বই পুলিশের তরফে দ্বিতীয় দফার সমন পাঠানো হল কঙ্গনাকে।

    জানা যাচ্ছে, মুন্নাওয়ার আলি সৈয়দ নামে বলিউডের এক কাস্টিং ডিরেক্টর এবং ফিটনেস ট্রেনার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে সাম্প্রদায়িক বিভেদ তৈরির চেষ্টা করার অভিযোগ করেন। এরপরই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-র এ, ২৯৫-র এ, ১২৪-র এ এবং ৩৪ নম্বর ধারায় দায়ের করা হয় অভিযোগ। সম্প্রতি মুন্নাওয়ার আলি সৈয়দ নামে বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর অভিযোগ করেন, বি টাউনকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন কঙ্গনা। বলিউডকে স্বজনপোষণের আস্তানা বলে করছেন কটাক্ষ। সেই সঙ্গে এমন কিছু মন্তব্য করছেন, যা দেশের দুই সম্প্রদায়ের মানুষের মনে একে অপরের বিরুদ্ধে বিভেদ তৈরি করছে। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়। তবে সেই অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি কঙ্গনা।

    তবে এবার যদি কঙ্গনা ও তাঁর দিদি না আসেন তাহলে কড়া পদক্ষেপ নেবে মুম্বই পুলিশ। কঙ্গনা থাকবেন আর পঙ্গা হবে না ! তা তো হতে পারে না। এখন এটাই দেখার ১০ তারিখ আবার নতুন কি করেন কঙ্গনা। প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর থেকে একেবারে অন্য রূপে দেখা গিয়েছে কঙ্গনাকে। একের পর এক বিষয়ে মুখ খুলেছেন তিনি। বলিউডের নামকরা ব্যক্তিত্ব থেকে উদ্ধব ঠাকরে সকলের সঙ্গে পায়ে পা মিলিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার দেখার এই জল কত দূর যায় !

    Published by:Piya Banerjee
    First published: