Selfie Le Le! : অজয়ের জন্মদিনে সেলফি তুলতে গিয়ে কী পেলেন কাজল? দেখে তাজ্জব নেটিজেনরা!

Selfie Le Le! : অজয়ের জন্মদিনে সেলফি তুলতে গিয়ে কী পেলেন কাজল? দেখে তাজ্জব নেটিজেনরা!

'সেলফ-সেলফি' Photo - File Photo

অজয় দেবগনের ৫২-তম জন্মদিনে বুদ্ধি আর কৌতুকবোধের ঝলক দেখা গেল কাজলের ইন্সটা হ্যান্ডেলে। অভিনব কায়দায় অজয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর ভক্তদের অবাক করে দিলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই : বলিউড অভিনেত্রীদের মধ্যে 'বিউটি উইথ ব্রেন' তালিকার অন্যতম সেরা কাজল। এ বিষয়ে কোনও তর্কের জায়গা নেই। তবে শুধু বুদ্ধিমত্তাই নয়, 'সেন্স অব হিউমার'ও অসাধারণ এই নায়িকার! অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলি চোখ বোলালে তেমনই মালুম পরে।

    স্বামী অজয় দেবগনের ৫২-তম জন্মদিনে তেমনই বুদ্ধি আর কৌতুকবোধের ঝলক দেখা গেল কাজলের ইন্সটা হ্যান্ডেলে। অভিনব কায়দায় অজয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর ভক্তদের অবাক করে দিলেন অভিনেত্রী। অভিনেতা ও পরিচালক স্বামীকে জন্মদিনের উইশ জানাতে একটি সেলফি তোলার চেষ্টা করেছিলেন কাজল। কিন্তু ক্যামেরা সেলফি মোড-এ না থাকায় বদলে পেয়ে গেলেন অজয় দেবগনের একটি অসাধারণ ছবি। ওই ছবিটিতে তাঁর প্রিয় ক্যামেরা হাতে দেখা গিয়েছে অজয়কে। 'আরআরআর' অভিনেতার সেই ছবি শেয়ার করে কাজল লিখেছেন, "সেলফি তোলার চেষ্টা করা হয়েছিল তবে তার বদলে পেলাম তাঁরই 'সেলফ' ছবি। সঙ্গে তার ক্যামেরা, যা তাঁকে খুশি করে!"

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    কাজল এবং অজয় ​​১৯৯৯ সালে বিয়ে করেছিলেন এবং বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতিদের মধ্যে একটি। বহু ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে এই তারকা দম্পতিকে। অজয়-কাজল জুটির 'ইশক', 'প্যার তো হোনা হি থা' এবং 'তানহাজি' মন কেড়েছে দর্শকদের। প্রায়ই টক শো এবং সোশ্যাল মিডিয়ায় একে অপরকে হাসি-ঠাট্টা করে ট্রোল করতে দেখা যায় এই যুগলকে।

    জামাইবাবুর জন্মদিনে একগুচ্ছ পারিবারিক ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছে কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ও। ছবিগুলির ক্যাপশনে তানিশা লিখেছেন, "শুভ জন্মদিনের জয় !!!!" কাজল-তানিশা ও অজয়ের বেশ কিছু সুন্দর মুহূর্ত ধরা পড়েছে এই ফ্রেমে।

    অজয়ের সহকর্মী এবং বন্ধু অক্ষয় কুমারও তাঁর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একটি ‘নাউ এন্ড দেন’ ছবি ভাগ করে অক্ষয় লিখেছেন, “তখন থেকে এখন পর্যন্ত তুমি এক অসাধারণ সহ-অভিনেতা এবং আমার বেড়ানোর সঙ্গী হয়ে আছো। অনেক ভালোবাসা। "

    আজ অজয় দেবগণের ৫২ তম জন্মদিন উপলক্ষে অনুরাগীদের এক দারুন উপহার দিয়েছেন অজয়। খুব শীঘ্রই পরিচালক এস এস রাজামৌলির ছবি ‘RRR’এ দেখা যেতে চলেছে তাঁকে। ছবিতে নিজের চরিত্রের প্রথম লুক এদিন প্রকাশ‍্যে আনেন অজয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর