• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAJOL NETIZENS GET ANGRY AS SHE FAILS TO ACKNOWLEDGE FANS FOR GETTING BIRTHDAY CAKE TC SANJ

Kajol Trolled : 'ঘামান্ডি আওরাত'! নেটিজেনদের তুমুল রোষের মুখে কাজল, কিন্তু কেন?

তুমুল ট্রোলের শিকার

Kajol Trolled : ৫ অগাস্ট ৪৭ তম জন্মদিন গিয়েছে কাজলের। ঘরোয়াভাবে উদযাপনও করা হয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের গুণী অভিনেত্রী কাজল (Kajol)। বরাবর দর্শকের পছন্দের তালিকায় তিনি শীর্ষে থেকেছেন, কিন্তু এবার একটু তাল কেটেছে। এবার কটাক্ষ এসেছে সোশ্যাল মিডিয়ার নেটাগরিকদের কাছ থেকে। গত ৫ অগাস্ট ৪৭ তম জন্মদিন গিয়েছে কাজলের। ঘরোয়াভাবে উদযাপনও করা হয়েছে। তাঁর স্বামী অভিনেতা অজয় দেবগণ (Ajay Devgn) এই বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে নিজের Instagram হ্যান্ডেলে একটি সুন্দর নোট লেখেন। অভিনেতা লিখেছিলেন, কাজলের জন্মদিন তাঁর মতো করে পালন করার চেষ্টা করবেন।

কাজলের জন্মদিনের দিন মুম্বইয়ের (Mumbai) জুহুর (Juhu) বাংলোর বাইরে কেক হাতে নিয়ে দাঁড়িয়েছিল বেশ কয়েকজন অনুরাগী। অভিনেত্রীর এক ঝলক পাওয়াই তাঁদের মনের আশা ছিল। কাজল বাধ্য হয়ে একবার বেরিয়েও এসেছিলেন। ভক্তদের আনা কেকও কেটেছেন, কিন্তু অনুরাগীদের চাহিদা অনুযায়ী মুখ দেখাননি। করোনা সংক্রমণের বিধি মেনে তিনি মুখে মাস্ক লাগিয়েছিলেন। কাজলের এমন ব্যবহার মোটেও পছন্দ হয়নি নেট নাগরিকদের। ফলস্বরূপ কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে।

সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে কাজল, তাঁর ভক্তদের অনুরোধ রাখতে জুহুর বাংলোর বাইরে বেরিয়ে এসে একটি কেক কাটছেন। সামনে বেশ কয়েকজন তাঁকে ঘিরে রয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গান গাওয়া হচ্ছে। অনুরাগীদের ইচ্ছে অনুসারে তাঁদের পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছেন, কিন্তু তাল কেটেছে কাজলের কিছু ব্যবহারে। তাঁর এক ঝলকের জন্য যখন বলা হয়েছিল মুখের মাস্ক খুলতে তখন তিনি তাতে রাজি হননি। এমনকী জন্মদিনের কেকের থেকে একটুখানি কাজলকে নিতে বলা হয়েছিল, কিন্তু তিনি সেটা না নিয়ে সোজা ঘরের দিকে রওয়া দিয়েছিলেন। কাজলের এই ব্যবহারেই ক্ষব্ধ হয়েছে নেটাগরিকরা। অনেকেই কাজলকে অহংকারী বলেছেন। এমনকী ভাইরাল ভিডিওটির কমেন্টে অনেকেই পরামর্শ দিয়ে লিখেছেন বলিউড তারকাদের পিছনে সময় নষ্ট কারার কোনও কারণ নেই!

কাজলকে বলিউড ছবিতে শেষ বার দেখা গিয়েছিল তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র (Tanhaji: The Unsung Warrior) ছবিতে। এই ছবিতে কাজলের স্বামী অজয় ​​দেবগণও অভিনয় করেছিলেন। আগামীতে অভিনেত্রীকে একটি বলিউড ছবিতে দেখা যাবে। তবে ছবির নাম এখনও জানা যায়নি, কিন্তু ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

Published by:Sanjukta Sarkar
First published: