• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral Video: বিদেশ থেকে ফিরে আহ্লাদে আটখানা! নেটদুনিয়ায় ভাইরাল কাজলের উদ্দাম নাচ

Viral Video: বিদেশ থেকে ফিরে আহ্লাদে আটখানা! নেটদুনিয়ায় ভাইরাল কাজলের উদ্দাম নাচ

Kajol

Kajol

Viral Video: শুধুই বাড়ি নয়, কাজলের (Kajol) সাম্প্রতিক এই সোশ্যাল মিডিয়া পোস্টে ফুটে উঠেছে নিজের দেশের প্রতি ভালোবাসাও।

  • Share this:

#মুম্বই: ইংরেজিতে একটা কথা আছে- হোম, সুইট হোম! মানেটা বেশ সহজ- বাড়ির চেয়ে মিষ্টি জায়গা আর কিছু হতেই পারে না! দেখা গেল যে বলিউডের জনপ্রিয় নায়িকা কাজলও (Kajol) এই কথাটা মনে-প্রাণে বিশ্বাস করে চলেন। তাই বিদেশ থেকে বাড়ি ফিরে আসার পর ওই ইংরেজির প্রবাদের প্রতিধ্বনি করেই যেন নিজের ব্যুমেরাং ভিডিওর হ্যাশট্যাগ দিলেন নায়িকা- noplacelikehome!

সত্যি বলতে কী, বলিউড বরাবর তার এই নায়িকাকে বেশ ঘরকুনো বলেই চিনে এসেছে! পরিচিতরা বলেন যে কাজল মিশুকে ঠিকই, কিন্তু সেটা তাঁর নিজস্ব গণ্ডির মধ্যে। তার বাইরে কোনও দিনই কাজলকে কেউ আকছার পার্টিতে যেতে দেখেননি। তিনি না কি শট দিয়ে কাজ শেষে সোজা ফিরে আসেন নিজের বাড়িতে!

তবে শুধুই বাড়ি নয়, কাজলের সাম্প্রতিক এই সোশ্যাল মিডিয়া পোস্টে ফুটে উঠেছে নিজের দেশের প্রতি ভালোবাসাও। নায়িকা হ্যাশট্যাগের মধ্যে লিখেছেন যে তিনি তাঁর দেশকে যারপরনাই ভালোবাসেন! সঙ্গে ক্যাপশনেও ধরা পড়েছে সেই ফিরে আসার উল্লাস। ভিডিওটা নির্বাক, তবে ভালো করে দেখলে বোঝা যাচ্ছে যে নায়িকা জোর গলায় বলছেন- আই অ্যাম ব্যাক- আমি ফিরে এসেছি!

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

আর সেই সূত্র ধরেই বলিউডের অন্দরমহল কাজলের বুদ্ধিমত্তার প্রশংসা করছে। কেন না, ভিডিওয় কাজলের সাজ দেখে বোঝা যাচ্ছে যে এটি তাঁর সাম্প্রতিক ছবি ত্রিভঙ্গ (Tribhanga)-র লুক। রেণুকা সাহানে (Renuka Shahane) পরিচালিত এই ছবিতে কাজল অভিনয় করেছেন এক ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে। আবার, এই ছবি দিয়েই দীর্ঘ দিন পরে নতুন করে কেরিয়ার শুরু করেছেন কাজল। খুব সম্ভবত সেই সূত্রেই আই অ্যাম ব্যাক বলেছিলেন তিনি শ্যুটিং চলাকালীন! তবে যে কোনও কারণেই হোক, ভিডিওটা তখন পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়, এই বারে করলেন!

সব ঠিক, কিন্তু কোথায় গিয়েছিলেন কাজল? মুশকিল হল, এই ব্যাপারে এখনও কিছু কাউকে জানাচ্ছেন না নায়িকা! দেশকে ভালোবাসার হ্যাশট্যাগ দেখে এটা বুঝে নিতে অসুবিধা হয় না যে তিনি বিদেশেই কোথাও গিয়েছিলেন। তবে সেটা কোনও আত্মীয়র সঙ্গে দেখা করতে না কি কোনও নতুন ছবির শ্যুটিংয়ে, সে ব্যাপারটা বোঝার উপায় নেই! নায়িকা উত্তেজনা জিইয়ে রেখেছেন, আমাদেরও তাই উত্তরের জন্য দিন গুনতেই হবে! দেখা যাক, কাজল কবে নীরবতা ভঙ্গ করেন!

Published by:Piya Banerjee
First published: