Kajol: হিমালয়ের কোলে বিলাসবহুল স্পা রিসর্টে কাজল

কাজল, ছবি-ফেসবুক

অভিনেত্রী কাজল (Kajol) এখন ছুটি কাটাচ্ছেন হিমালয়ের পাদদেশ ঋষিকেশে। থাকার জন্য বহুমূল্যের স্পা রিসর্টে একটি আলাদা ঘর বুক করেছেন।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী কাজল (Kajol) এখন ছুটি কাটাচ্ছেন হিমালয়ের কোলে ঋষিকেশে। থাকার জন্য বহুমূল্যের স্পা রিসর্টে একটি আলাদা ঘর বুক করেছেন। সেখান থেকে তাঁর ভক্তদের জন্য সেলফি ভাগ করে নিচ্ছেন। একটি Instagram পোস্টে দেখা গিয়েছে, কাজল একটি বিলাসবহুল ঘরে রয়েছেন, যে ঘরের সিলিং মৃদু আলো দিয়ে সাজানো। বিছানা সাদা বেডকভার দিয়ে পাট-পাট করে রাখা। ঘরের অন্য জিনিসগুলোও সুসজ্জিত। ছবিতে খোলা চুল ও ম্যাট লিপস্টিক পরে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন বলিউডের আইকনিক অভিনেত্রী কাজল। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “একটি ভাল দিন… ইতিমধ্যেই আমি তিন কাপ কফি খেয়ে ফেলেছি”।

কাজল নিজের Instagram হ্যান্ডলে একটা ছবি দিয়েই থেমে থাকেননি। তিনি রিসর্টের আরও ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে রিসর্টের ভিতরে ও বাইরে চোখ জুড়নো সবুজ। কাজল জানিয়েছেন, ওই রিসর্টের কর্মীরা তাঁকে অতিথি হিসেবে পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge) ছবির থিমে মিষ্টি বানিয়ে তাঁকে উপহার দেন। অভিনেত্রীর শেয়ার করা এই সব ছবি পছন্দ করেছেন তাঁর অনুরাগীরাও।

কাজের দিক থেকে কাজলকে শেষবার দেখা গিয়েছে Netflix-এর ছবি ত্রিভঙ্গতে (Tribhanga)। এই ছবিটির পরিচালনা করেছিলেন রেণুকা সাহানে (Renuka Shahane)। কাজল ছাড়াও অভিনয় করেছেন মিথিলা পালকর (Mithila Palkar) ও তনুজা চন্দ্র (Tanuja Chandra)। এই ছবিতে কাজলকে একজন ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কাজল এখনও কোনও নতুন ছবিতে কাজের কথা ঘোষণা করেননি। তবে নিয়ম করে নিজের Instagram হ্যান্ডেলে পুরনো ছবির থ্রো ব্যাক পোস্ট করেন। কিন্তু, বলিউডের অলিগলিতে শোনা যাচ্ছে কাজল ও শাহরুখ খান (Shah Rukh Khan) এক ছবিতে আবার অভিনয় করতে চলেছেন। এই ছবির পরিচালনা করবেন রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। তবে অফিশিয়ালি এখনও কিছু ঘোষণা করা হয়নি।

Published by:Arpita Roy Chowdhury
First published: