Home /News /entertainment /
Kajol: মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদতে শুরু করলেন কাজল ! কি হল তাঁর? ভাইরাল ভিডিও

Kajol: মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদতে শুরু করলেন কাজল ! কি হল তাঁর? ভাইরাল ভিডিও

Kajol

Kajol

Kajol: প্রতিবারের মতো ষষ্ঠীতেই বাড়ি চলে এসেছেন কাজল। দেখা গিয়েছে রানিকেও।

  • Share this:

    #মুম্বই:  মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজো। সেখানে প্রতিবছর ভিড় জমে এক ঝাক বলিউড তারকার। আর হবেই না বা কেন! এই বাড়ির মেয়েরাই তো স্টার। এই বাড়ির অভিনেত্রী মেয়ে কাজল (Kajol) ও রানি মুখোপাধ্যায় (rani mukerji) । তনুজা (tanuja) তো আছেনই। প্রতি বছর যত কাজই থাকুক কাজল ও রানি দুই বোন চলে আসেন বাড়ির পুজোয়।

    মুম্বইতেই (mumbai) ধুমধাম করে হয় মুখার্জী বা মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজো। করণ জোহর থেকে শুরু করে বলিউডের বহু তারকাই একবার ঢু দেন এই পুজোতে (durga puja 2021)। আর পুজোর মধ্যমণি অবশ্যই কাজল ও রানি।

    প্রতিবারের মতো ষষ্ঠীতেই বাড়ি চলে এসেছেন কাজল। দেখা গিয়েছে রানিকেও। ছেলে মেয়েদের সঙ্গে করে প্রতিবছর কাজল একাই জমিয়ে রাখেন এই পুজো। সেই সঙ্গে ভিড় জমে পাপারাৎজিদের। এই পরিবারের নানা মুহূর্ত ক্যামেরা বন্দি করতে ব্যস্ত থাকেন তাঁরা।

    এবারও প্রথম দিন গোলাপি রঙা শাড়ি, ব্রালেট ব্লাউসে দেখা গেল কাজলকে। হাসি মুখে তিনি মা দুর্গার সামনে নানা কাজ করতে ব্যস্ত। আদরের বউদি ও আত্মীয়দের সঙ্গে কথা বলতে দেখা গেল তাঁকে।

    তবে আনন্দের মাঝেও ভিজে গেল চোখ। হাউ হাউ করে কাঁদতে শুরু করলেন কাজল (kajol)। হঠাৎ হাসি মুখে ভিড় জমালো এক রাশ মেঘ। চোখ জুড়ে শুধু অশ্রু। কি এমন হল তাঁর? এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    পুজো বাড়িতে এমন হাউ হাউ করে কেন কেঁদে ফেললেন তিনি(kajol)? আসলে বছরে এই একবার কাছের মানুষদের সঙ্গে দেখা হয় কাজলের। বহু দিন পর নিজের আদরের আঙ্কেল এবং মামাকে দেখে আবেগ সামলাতে পারলেন না কাজল। মা দুর্গার সামনেই তাঁদের জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলেন। ঠিক যেন ছোট্ট মেয়েটির মতো। কাজলের মন ভালো করতে তাঁকে ভালোবাসায় জড়িয়ে ধরলেন প্রিয় দুই আঙ্কেল।

    প্রতিবছর ষষ্ঠী থেকেই তনুজাকেও দেখা যায় পুজোয় অংশ নিতে। তবে এবার তাঁকে এখনও দেখা যায়নি। বয়স হয়েছে। তাই তিনি এখন আর আগের মতো সব কিছু পারেন না। এবছর এখনও সামনে আসেননি তনুজা। তবে রানি ইতিমধ্যেই চলে এসেছেন। রানিকেও একটি বেবি পিঙ্ক শাড়িতে দেখা গিয়েছে পুজো বাড়িতে। এই ক'দিন কাজল রানি নিজেদের সেলেব তকমা সরিয়ে রেখে বাড়ির মেয়ে হয়ে যান। মেতে ওঠেন দুর্গা পুজোয়। এবারও ব্যতিক্রম হয়নি। তবে কাজলের এই মিষ্টি ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Durga Puja 2021, Kajol, Viral Video

    পরবর্তী খবর