Kajol: করোনার জেরে গৃহবন্দি, ঘরে বসেই গ্রীষ্মকে উপভোগ করার উপায় ফাঁদলেন কাজল!

Kajol

বুধবার অভিনেত্রী স্মৃতির গভীরে প্রবেশ করে ভক্তদের জন্য Instagram-এ শেয়ার করলেন ফিরে দেখার এক ঝলক।

  • Share this:

#মুম্বই: একটা সময় বলিউড দাপিয়ে বেড়িয়েছেন তিনি। আর সিনেপ্রেমীদের তালিকায় তাঁর ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ (Dilwale Dulhania Le Jayenge) নেই, এমনটা ঠিক মেনে নেওয়া যায় না। এই সুন্দরী ও তাঁর অভিনয়ের প্রেমে পড়া পুরুষের সংখ্যাও বহু। হ্যাঁ ঠিকই ধরেছেন, কাজলের (Kajol) কথাই হচ্ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। মাঝে মধ্যেই অনুরাগীদের উদ্দশ্যে Instagram-এ শেয়ার করেন নানা ছবি ও ভিডিও। বুধবার অভিনেত্রী স্মৃতির গভীরে প্রবেশ করে ভক্তদের জন্য Instagram-এ শেয়ার করলেন ফিরে দেখার এক ঝলক।

Instagram-এ কাজলের পোস্ট করা এই ছবিতে দেখা যাচ্ছে, একটি চেয়ারের সামনে বেশ পোজ দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। তাঁর মাথায় একটি অভিনব টুপি, বিভিন্ন রঙের সংমিশ্রন যুক্ত একটি সাটিন টপ, এবং কানে রয়েছে ভারি দুল। নিজের এই ছবিটি পোস্ট করার পাশাপাশি অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, "গ্রীষ্মের জন্য সমস্ত কিছু বাতিল হয়ে গেলেও, আমি এই অভিনব টুপিটি পরতে পারি এবং এটিকে এক বছর বলতে পারি।” ক্যাপশনের পাশাপাশি দু'টি ইমোজিও ব্যবহার করেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

এর পর আসতে শুরু করে একের পর এক ভক্তদের কমেন্ট। কাজলের প্রতি ভালোবাসা প্রদর্শন হয় তাঁদের কমেন্টেই। ভক্তদের মধ্যে একজন লেখেন, "আপনি প্রথম দিন থেকেই অবিশ্বাস্য (ফায়ার ইমোজিস)।" অপর একজন বলেন, "আপনি সর্বদা রানি ছিলেন ম্যাম।" তৃতীয় ব্যক্তির কথায়, "অন্তহীন সৌন্দর্য এবং সুন্দর শব্দটি আপনাকে ছাড়া মূল্যহীন।"

বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছবি পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি মেয়ে নাইসার (Nysa) ১৮তম জন্মদিনে তিনি একটি ছবি পোস্ট করে বলেন, "তুমি জানো, তোমার জন্মের সময় আমি খুব নার্ভাস ছিলাম। এটি আমার জীবনের সব চেয়ে বড় পরীক্ষা ছিল এবং পুরো বছর ধরে এই নার্ভাসনেস আর ভয় আমাকে তাড়া করে বেড়িয়েছে। কী ভাবে বড় করবো, কী শেখাবো তোমায়, আমায় ভাবাত। তার পরে তোমার যখন ১০ বছর বয়স হল, তখন আমি বুঝতে পারলাম যে, আমি তোমার যতটা না শিক্ষক ছিলাম, তার চেয়ে অনেক বেশি আমি তোমার থেকে শিখেছি। নতুন ভাবে কাজ করতাম। মায়েদের এভাবে কত কিছুই শিখে নিতে হয়!’

১৯৯৯ সালে সাত পাকে বাঁধা পড়েন অজয় দেবগন (Ajay Devgn) এবং কাজল। এই তারকা জুটির একটি পুত্র সন্তানও আছে। বর্তমান সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা।

Published by:Piya Banerjee
First published: