Home /News /entertainment /
Justin Biber : জটিল রোগে আক্রান্ত গায়ক! ভারতেও কি বাতিল হবে জাস্টিন বিবারের শো?

Justin Biber : জটিল রোগে আক্রান্ত গায়ক! ভারতেও কি বাতিল হবে জাস্টিন বিবারের শো?

জটিল রোগে আক্রান্ত গায়ক! ভারতেও কি বাতিল হবে জাস্টিন বিবারের শো?

জটিল রোগে আক্রান্ত গায়ক! ভারতেও কি বাতিল হবে জাস্টিন বিবারের শো?

Justin Biber : আগামীতে ৪০টি দেশে শো করার কথা ছিল পপ তারকার। টোরন্টো, কানাডা থেকে শুরু করে ভারতেও নাকি অনুষ্ঠান করার কথা ছিল তাঁর।

  • Share this:

    #নয়াদিল্লি: বিরল রোগে আক্রান্ত কানাডিয়ান পপ-গায়ক জাস্টিন বিবার। ভাইরাসের কবলে পড়ে মুখের ডান দিন প্যারালাইজড হয়ে গিয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই সেই কথা জানিয়েছেন জাস্টিন। এই রোগের নাম, রামসে হান্ট সিন্ড্রোম। এই অসুখের জন্য আগামী দিনে বেশ কয়েকটি শো বাতিল করতে হয়েছে জাস্টিনকে।

    আগামীতে ৪০টি দেশে শো করার কথা ছিল পপ তারকার। টোরন্টো, কানাডা থেকে শুরু করে ভারতেও নাকি অনুষ্ঠান করার কথা ছিল তাঁর। সপ্তাহ খানেক আগেই ঘোষিত হয়েছিল যে, দ্বিতীয় বারের জন্য অক্টোবর মাস ভারতে শো করতে আসছেন জাস্টিন। দিল্লির জওহরলাল স্টেডিয়ামে শো হওয়ার কথা ছিল। কিন্তু জাস্টিন যে জটিল রোগে আক্রান্ত তার থেকে এখনও বোঝা যাচ্ছে না তিনি ভারতে শো করতে আসবেন কি না।

    ৬ জুন থেকেই এই শোয়ের টিকিট বিক্রি শুরু হয়েছে। কিন্তু এখনও যেহেতু শো বাতিল হবে কি না তা স্পষ্ট নয়, তাই প্রস্তুতি চলছে। প্রসঙ্গত, শিঙ্গলস নামে একটি ভাইরাস সংক্রমণের প্রকোপে মুখমণ্ডলের নার্ভে সমস্যা দেখা দেয়। ফলে মুখে প্যারালাইসিস হয়ে যায়। গ্র্যামি পুরস্কার জয়ী গায়ক সে কথাই জানালেন ইনস্টাগ্রামে ভিডিও করে। ভিডিওর ক্যাপশনে লিখলেন, 'দয়া করে সকলে এটা দেখুন। আমার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে ভালবাসি।'

    আরও পড়ুন- সন্দীপ রায়ের চোখে নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

    ভিডিওতেই দেখা যাচ্ছে, মুখের একটি দিক অবশ হয়ে রয়েছে, পড়ছে না চোখের পাতাও। মুখের ওই দিকের কোনও নড়াচড়াও হচ্ছে না। ২৮ বছরের গায়ক বললেন, ''আমি জানি, আপনারা অনেকেই শো বাতিল হওয়ায় খুব বিরক্ত হয়েছেন। কিন্তু আমার শরীর আমাকে বলছে যে কয়েক দিনের বিরতি নেওয়া উচিত। শরীর আর অনুমতি দিচ্ছে না। আমি মুখের এক পাশ দিয়ে হাসতেও পারছি না। নাকের এক পাশ অচল।''

    জাস্টিন জানেন না তাঁর সুস্থ হতে আর কতদিন সময় লাগবে। তাঁর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তার পরেই অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে নানা পোস্ট করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর