Home /News /entertainment /
শ্রীদেবীর মৃত্যু কী আগে থেকেই টের পেয়েছিলেন অমিতাভ ?

শ্রীদেবীর মৃত্যু কী আগে থেকেই টের পেয়েছিলেন অমিতাভ ?

এ যেন শ্রী-হীন বলিউড ! বলিউডের চাঁদ কা টুকরা-র মৃত্যু মেনে নিতে পারছে গোটা বিশ্ব ৷ মেনে নিতে পারছেন না বলিউডের অভিনেতা, অভিনেত্রীরা ৷

  • Share this:

    #মুম্বই: এ যেন শ্রী-হীন বলিউড ! বলিউডের চাঁদ কা টুকরা-র মৃত্যু মেনে নিতে পারছে গোটা বিশ্ব ৷ মেনে নিতে পারছেন না বলিউডের অভিনেতা, অভিনেত্রীরা ৷ শ্রীদেবী হঠাৎ এভাবে চলে যাবে,. তা যেন কেউ বিশ্বাসই করে উঠতে পারছেন না ৷ কিন্তু অভিনেতার সঙ্গে কি অভিনেতার মনের টান থাকতে পারে? একই সময়ে, রুপোলি পর্দা কাঁপানো জুটির মধ্যে ‘ইমোশনাল’ কানেকশন থাকতে পারে ? কিংবা টেলিপ্যাথি !

    Amit

    হ্যাঁ, এরকমটা হয়তো বলা যায় অমিতাভের ট্যুইট দেখে ৷ রাত ১.৩০ নাগাদ দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্রীদেবীর৷ আর অন্যদিকে মুম্বইতে রাত ১.১৫ নাগাদ ট্যুইট করেন অমিতাভ ৷ লেখেন, অস্বস্তি হচ্ছে ৷ জানি না কেন?

    তবে অনেকের মতে, অমিতাভ আগেই খবর পেয়েছিলেন শ্রীদেবীর মৃত্যুর ৷ এটা কোনও কাকতালিয় ঘটনা নয় ৷ কেননা, দুবাইয়ে মোহিতের বিয়েতে উপস্থিত ছিলেন জয়া বচ্চনও ৷ হয়তো জয়ার কাছ থেকেই খবরটা পেয়েছিলেন অমিতাভ ৷ কেননা, এই ট্যুইটের পর শ্রীদেবী নিয়ে আর কোনও ট্যুইট করতে দেখা যায়নি ৷

    অমিতাভের সঙ্গে শ্রীদেবী জুটি বেঁধেছিলেন ইনকালাব, আখরি রাস্তা, খুদা গওয়া ছবিতে৷ শ্রীদেবীর কামব্যাক ছবি ইংলিশ ভিংলিশেও দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে !

    First published:

    Tags: Bollywood, Death, Sridevi

    পরবর্তী খবর