জুন আন্টিকে জুতো দিয়ে পেটালেন মহিলা ! ঝড়ের গতিতে ভাইরাল মারের ভিডিও

photo source collected

'শ্রীময়ী' ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা জুন। তাঁকে সবাই জুন আন্টি নামেই চেনে। এই চরিত্রে অভিনয় করছেন উষসী চক্রবর্তী।

  • Share this:

    #কলকাতা: জুন আন্টিকে চেনেন নিশ্চয়! চিনতেই হবে সন্ধ্যেবেলা জুনের কুটকাচালি দিয়েই জমে ওঠে আড্ডা। 'শ্রীময়ী' ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা জুন। তাঁকে সবাই জুন আন্টি নামেই চেনে। এই চরিত্রে অভিনয় করছেন উষসী চক্রবর্তী। তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তবে জুন আন্টির চরিত্রে অভিনয় করার পর থেকে, দর্শকের ক্ষোভের শিকার হয়েছেন তিনি বহুবার। জুনকে দেখলেই সকলে রাগে ফেটে পড়েন। শ্রীময়ীর সংসার ভেঙে, বরকে বিয়ে করে, মানে যা তা কাণ্ড করে বসে আছে জুন। আর এতেই মজা পান দর্শকরা।

    জুন বা উষসীকে নিয়ে মাঝে মধ্যেই নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। কেকে জুন আন্টির মুখ বসিয়ে ছুড়ি দিয়ে কেটে খান খান করার ভিডিও এর আগেই ভাইরাল হয়েছিল। এবার হল জুতো খেতে হত হল জুনকে। তা বিষয়টা কি ! এক ভদ্র মহিলা প্রতিদিনের মতো সন্ধ্যেবেলা 'শ্রীময়ী' দেখছিলেন। জুনকে দেখতে পেয়ে এত রেগে যান তিনি যে প্রথমে রিমোট দিয়ে টিভির ভিতরের জুনকে মারতে চেষ্টা করেন। পরে না পারায় জুতো তুলে নেন হাতে। সে টিভির ওপর থেকেই জুনকে মারবেন তিনি। কি কাণ্ড ! এই ভিডিওটি ভদ্রমহিলার ছেলে তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। শুধু তাই নয় উষসীর কাছেও পৌঁছে যায় মজার ভিডিওটি।

    উষসী নিজের ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লেখেন, "আঘাত সে যে পরশ তব …" অভিনেত্রী আগেই জানিয়েছিলেন, 'সিরিয়ালে খলনায়িকার চরিত্র ঠিক ঠাক ফুটিয়ে তুলতে পারলেই মানুষের রাগ হবে। আর সেটাই স্বার্থকতা। প্রাপ্তি।' সত্যিই তাই । খলনায়িকাকে যদি মানুষ ভালোবেসে ফেলেন, আহা লক্ষ্মী মেয়ে মনে করেন তারমানে হল, অভিনেতার অভিনয় এবং চরিত্র তৈরিতে কোথাও সমস্যা থেকে গিয়েছে। কিন্তু যদি রাগে গা ঘিনঘিন করে ওঠে খলনায়িকাকে দেখে তারমানে অভিনয়ে সফল অভিনেত্রী। জুন বা উষসীর ক্ষেত্রেও এই মজার ভিডিওটি আসলে পুরস্কার। কাজের প্রশংসা পত্র। তিনি যে কতটা দক্ষ অভিনেত্রী এই ভিডিওগুলো সেটাই প্রমাণ করে।

    Published by:Piya Banerjee
    First published: