• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • OTT প্ল্যাটফর্মে ডেব্যু করতে চলেছেন নব্বইয়ের দুই হার্টথ্রব, উওমেন্স ডে-তে ভিডিও প্রকাশ করল আমাজন প্রাইম

OTT প্ল্যাটফর্মে ডেব্যু করতে চলেছেন নব্বইয়ের দুই হার্টথ্রব, উওমেন্স ডে-তে ভিডিও প্রকাশ করল আমাজন প্রাইম

ছবি : ইন্সটাগ্রাম

ছবি : ইন্সটাগ্রাম

টান টান উত্তেজনায় ভরপুর বেশ কয়েকটি গল্প নিয়ে এগোবে এই সিরিজের চিত্রনাট্য।

  • Share this:

    #মুম্বই : নয় দশকে যাঁদের স্কুল বা কলেজ জীবন কেটেছে তাঁদের কাছে এখনও মিথ জুহি চাওলা ও আয়েশা জুলকা। এবার ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করতে চলেছেন এই দুই রহস্যময়ী নারী। বলিউডের আরও কয়েকজন মহিলা অভিনেত্রীর সঙ্গে ওয়েবের রুপালি পর্দায় এক 'সিক্রেট' শেয়ার করবেন ওঁরা। আর সেই রহস্যেরই নাম 'হাশ হাশ'। এটিই ডিজিটাল ভিডিও প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ( Amazon prime )-এর নতুন ওয়েব সিরিজ। আন্তর্জাতিক নারী দিবসে সেই সিরিজেরই প্রোমো ভিডিও শেয়ার করলো আমাজন।

    'অল উওমেন লিড'-এর এই নারীপ্রধান থ্রিলার-ড্রামাটিতে জুহি, আয়েশার সঙ্গে অভিনয়ে থাকছেন সোহা আলি খান, সাহানা গোস্বামী, কৃতিকা কামরার মতো নামি নায়িকারাও। টান টান উত্তেজনায় ভরপুর বেশ কয়েকটি গল্প নিয়ে এগোবে এই সিরিজের চিত্রনাট্য।

    রোমাঞ্চকর থ্রিলার ভিত্তিক এই ড্রামায় উঠে আসবে সমাজের নানা দিক। যাঁর সঙ্গে প্রতিনিয়ত যুঝতে হয় মহিলাদের। আবেগ, প্রতারণা, শক্তি, সাহস ও টিকে থাকার লড়াইয়ের বিন্যাস থাকবে এই গল্পের মোচড়ে মোচড়ে। তেমনই ইঙ্গিত মেলে ভিডিওটিতেও।

    আপকামিং এই সিরিজের সঙ্গে জড়িয়ে রয়েছে জুহি, আয়েশা, সোহা আলি খানদের মতো আরও বেশ কিছু বিখ্যাত নাম। ক্যামেরার পিছনে সেই সেরা মহিলা প্রতিভাদের মধ্যে রয়েছেন 'করিব করিব সিঙ্গল', 'দুশমন', 'সংঘর্ষ' খ্যাত তনুজা চন্দ্র, ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে থাকছেন তিন। এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে থাকছেন 'শকুন্তলা দেবী', 'টয়লেট - এক প্রেম কথা' খ্যাত শিখা শর্মা প্রমুখ। আশীশ মেহতার লেখা এই গল্পের চিত্রনাট্য লিখেছেন 'গুলাবো সীতাবো' এবং 'পিকু'-র মতো ছবির জন্য জাতীয় পুরষ্কার ঝুলিতে নেওয়া লেখক জুহি চতুর্বেদী। সবমিলিয়ে নারী দিবসে মহিলা কেন্দ্রিক এবং মহিলাদের দ্বারাই মূলত তৈরী এই সিরিজের প্রকাশ যে একটা বড় চমকের টিজার সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

    লকডাউনের শুরু থেকেই ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বেড়েছে ঝড়ের গতিতে। বলিউডের প্রথম সারির হিরো হিরোইনদের অনেকেই আস্তে আস্তে ঢুকে পড়েছেন এই প্ল্যাটফর্মে। আর তাতেই একের পর এক তর্কাতীত উন্নতমানের কাজ হচ্ছে ওয়েবে। এভাবেই একটু একটু করে পৃথক মাধ্যম হিসেবে জনপ্রিয়তার চূড়োয় পৌঁছচ্ছে নতুন এই বিনোদন মাধ্যমটি।

    Published by:Sanjukta Sarkar
    First published: