নরেন্দ্র মোদির মা বৃদ্ধা হীরাবেনের সঙ্গে দেখা করলেন গায়ক জুবিন নটিয়াল

নরেন্দ্র মোদির মা বৃদ্ধা হীরাবেনের সঙ্গে দেখা করলেন গায়ক জুবিন নটিয়াল

Photo from Twitter

নরেন্দ্র মোদির মা হীরাবেনের পা ছুঁয়ে প্রণাম করে তাঁর আশীর্বাদও নেন তিনি। সেই সব ছবিই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন জুবিন।

  • Share this:

    #আমেদাবাদ : অমৃত মহোৎসব উপলক্ষে অনুষ্ঠান করতে গুজরাতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাড়িতে হঠাৎ হাজির বলিউড গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। নিজের একটি দেশাত্ববোধক গান লঞ্চের জন‍্য মহোৎসবে অংশ নিয়েছিলেন তিনি। তারপর ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে পৌঁছে যান গান্ধীনগরে প্রধানমন্ত্রীর বাড়িতে। সেখানেই মোদির মা এবং পরিবারের সদস‍্যদের সঙ্গে সময় কাটান জুবিন।

    ভারতের ৭৫ তম স্বাধীনতার বর্ষ উপলক্ষে শুক্রবার গুজরাতে  অমৃত মহোৎসবের সূচনা করেন প্রধানমন্ত্রী। ৯১ বছর আগে এই দিনেই সবরমতী আশ্রম থেকে ডান্ডি অভিযান শুরু করেছিলেন মহাত্মা গান্ধী। অনুষ্ঠানের পর নরেন্দ্র মোদির ছোট ভাই পঙ্কজ মোদির সঙ্গে তাঁর বাড়িতে উপস্থিত হন গায়ক। সেখানে প্রধানমন্ত্রীর পরিবারের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান জুবিন। নরেন্দ্র মোদির মা হীরাবেনের পা ছুঁয়ে প্রণাম করে তাঁর আশীর্বাদও নেন তিনি। সেই সব ছবিই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন জুবিন। তিনি লিখেছেন, মায়ের কারণেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এমন নম্র ও মাটির মানুষ।

    এর আগে উত্তরাখণ্ডের প্রাকৃতিক বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত মানুষদের জন‍্য সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন জুবিন। উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতের হাতে ১৩.১৯ লক্ষ টাকার চেক তুলে দেন তিনি। গায়ককে ধন‍্যবাদ জানান প্রাক্তন মুখ‍্যমন্ত্রী। উল্লেখ‍্য, জুবিন উত্তরাখণ্ডেরই বাসিন্দা। এর আগেও ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ে মৃতদের পরিবারকে সাহায‍্য করার জন‍্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন এই বলিউড গায়ক।

    Published by:Sanjukta Sarkar
    First published: