এবার থ্রিলার ছবিতে জুটি বাঁধতে চলেছেন জয়-সায়নী

এবার থ্রিলার ছবিতে জুটি বাঁধতে চলেছেন জয়-সায়নী

রহস্য, রোমাঞ্চে মোড়া পরিচালক রিনো দত্তের ক্রাইম ড্রামা 'সিটি অফ জ্যাকলস'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ,শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার।

রহস্য, রোমাঞ্চে মোড়া পরিচালক রিনো দত্তের ক্রাইম ড্রামা 'সিটি অফ জ্যাকলস'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ,শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার।

  • Share this:

#কলকাতা: রহস্য, রোমাঞ্চে মোড়া পরিচালক রিনো দত্তের ক্রাইম ড্রামা 'সিটি অফ জ্যাকলস'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ,শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার। ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শ্যুটিং মূলত হয়েছে কলকাতাতেই। ছবিতে একজন সাধারণ মানুষ,  হঠাৎ টাকা ভর্তি একটি ব্যাগ পায়। নিজের জীবনকে সুন্দর করে গড়ে তোলার স্বপ্ন দেখে। কিন্তু তারপরই জটিল হয়ে যায় তাঁর জীবন। অন্য গতিপথে ছুটে চলে সেই ব্যক্তির জীবন। সব স্বপ্ন কি সত্যি হবে? নাকি জীবন আরো জটিল হয়ে যাবে! এই নিয়ে এগিয়েছে 'সিটি অফ জ্যাকলস'-এর গল্প।

পরিচালক রিনো দত্তের প্রথম  ছবি, 'সিটি অফ জ্যাকলস'। তাঁর কথায়, 'এই ছবি একটি ক্রাইম ড্রামা। কলকাতা শহরে শ্যুটিং হলেও দর্শক এক অন্য কলকাতাকে দেখতে পাবেন ছবিতে। যার প্রতিটি স্তরে মানুষ থ্রিলারের স্বাদ পাবেন।' মার্চ মাসের দিকে ছবিটি সিনেমহলে মুক্তি পাবে।

রহস্য, রোমাঞ্চে মোড়া পরিচালক রিনো দত্তের ক্রাইম ড্রামা 'সিটি অফ জ্যাকলস'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ,শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার। ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শ্যুটিং মূলত হয়েছে কলকাতাতেই। ছবিতে একজন সাধারণ মানুষ,  হঠাৎ টাকা ভর্তি একটি ব্যাগ পায়। নিজের জীবনকে সুন্দর করে গড়ে তোলার স্বপ্ন দেখে। কিন্তু তারপরই জটিল হয়ে যায় তাঁর জীবন।

অন্য গতিপথে ছুটে চলে সেই ব্যক্তির জীবন। সব স্বপ্ন কি সত্যি হবে? নাকি জীবন আরো জটিল হয়ে যাবে! এই নিয়ে এগিয়েছে 'সিটি অফ জ্যাকলস'-এর গল্প। পরিচালক রিনো দত্তের প্রথম  ছবি, 'সিটি অফ জ্যাকলস'। তাঁর কথায়, 'এই ছবি একটি ক্রাইম ড্রামা। কলকাতা শহরে শ্যুটিং হলেও দর্শক এক অন্য কলকাতাকে দেখতে পাবেন ছবিতে। যার প্রতিটি স্তরে মানুষ থ্রিলারের স্বাদ পাবেন।' মার্চ মাসের দিকে ছবিটি সিনেমহলে মুক্তি পাবে।

রহস্য, রোমাঞ্চে মোড়া পরিচালক রিনো দত্তের ক্রাইম ড্রামা 'সিটি অফ জ্যাকলস'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ,শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার। ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শ্যুটিং মূলত হয়েছে কলকাতাতেই। ছবিতে একজন সাধারণ মানুষ,  হঠাৎ টাকা ভর্তি একটি ব্যাগ পায়। নিজের জীবনকে সুন্দর করে গড়ে তোলার স্বপ্ন দেখে। কিন্তু তারপরই জটিল হয়ে যায় তাঁর জীবন। অন্য গতিপথে ছুটে চলে সেই ব্যক্তির জীবন। সব স্বপ্ন কি সত্যি হবে? নাকি জীবন আরো জটিল হয়ে যাবে! এই নিয়ে এগিয়েছে 'সিটি অফ জ্যাকলস'-এর গল্প। পরিচালক রিনো দত্তের প্রথম  ছবি, 'সিটি অফ জ্যাকলস'। তাঁর কথায়, 'এই ছবি একটি ক্রাইম ড্রামা। কলকাতা শহরে শ্যুটিং হলেও দর্শক এক অন্য কলকাতাকে দেখতে পাবেন ছবিতে। যার প্রতিটি স্তরে মানুষ থ্রিলারের স্বাদ পাবেন।' মার্চ মাসের দিকে ছবিটি সিনেমহলে মুক্তি পাবে।

Published by:Akash Misra
First published: